রোমান্টিক প্রস্তাবে সাড়া, সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধি

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

রোমান্টিক প্রস্তাবে সাড়া, সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধি

পরিবর্তন ডেস্ক ৮:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

রোমান্টিক প্রস্তাবে সাড়া, সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধি

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বড় ভাই ও বন্ধুর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে বকেয়া অর্থ লাভে যোগ প্রবল। ঠিকাদারি সাপ্লাই ও মধ্যস্ততার কাজে আয়-রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) আজ চাকরি ক্ষেত্রে স্থায়ীকরণে সুযোগ আসবে। বেকারদের কর্মসংস্থানের যোগ প্রবল। সরকারি প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ বাড়তে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ প্রবল। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মলাভের সুযোগ আসতে পারে। বাবার কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশযাত্রার যোগ বলবান। বিদেশে স্থায়ী বসবাসের কাগজ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। বিদেশ থেকে কোন বৃত্তির সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিক ব্যক্তি বা কোন অতিন্দ্রীয় সাধাকের সাক্ষাৎ পেতে পারেন।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) বীমা ও ইন্সুরেন্স কাজে লাভবান হতে পারেন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। শেয়ার বিনিয়োগে অপ্রত্যাশিত লাভ করতে পারেন। ব্যাংক কর্মকর্তা-কর্মচারীরা বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। রাস্তাঘাটে পুলিশ প্রশাসনের ব্যক্তিদের দ্বারা হয়রানির আশঙ্কা প্রবল।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগস্ট) সকালের দিকে দাম্পত্য জীবনে কোনো ঝামেলা দেখা দেবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো বিয়ের প্রস্তাব আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের যোগ প্রবল। আমদানি রপ্তানি বাণিজ্যে বিনিয়োগের যোগ।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের সাথে সকাল সকালই তর্ক-বিতর্ক হতে পারে। কর্মস্থলে সহকর্মী বা পদস্ত কর্মকর্তার সাথে ঝামেলা দেখা দেবে। আপনার কোনো মূল্যবান নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। আর্থিক ক্ষেত্রে সতর্ক হতে হবে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) পরীক্ষার্থীদের কোনো প্রকার ঝামেলা দেখা দেবে। রোমান্টিক প্রস্তাবের সাড়া পেতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের উচ্চ শিক্ষার বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রার যোগ বলবান।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) প্রত্যাশিত কাজে সাফল্যের। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। মায়ের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আত্মীয়দের সাহায্য পেতে পারেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সুযোগ আসতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। ছোট ভাই-বোনের কর্মলাভের যোগ প্রবল। সাহিত্যিক ও মিডিয়াকর্মীদের কাজে কর্মে কিছু জটিলতা দেখা দেবে। বিনোদেন জগতের সাথে জড়িতরা দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) দিনটি আর্থিকভাবে বলবান থাকবে। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আয়-রোজগার বৃদ্ধি পাবে। কোনো অফিসিয়াল আপ্যায়নে অংশ নিতে পারেন। ডেকোরেটর ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো লাভ হবে। বিকাশ ও রকেট এজেন্সি ব্যবসায়ীরা সফলতার সুযোগ পাবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারি) প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায়ীদের দিনটি শুভ ও বলবান। রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা প্রশংসিত হতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ) বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পেতে পারেন। বিদেশযাত্রার যোগ প্রবল। আইনগত কোনো জটিলতার রায় আপনার পক্ষে আসতে পারে। প্রবাসীদের কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও