ভালোবাসার জীবনে আজ আশ্চর্যজনক দিন

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

ভালোবাসার জীবনে আজ আশ্চর্যজনক দিন

পরিবর্তন ডেস্ক ১২:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

ভালোবাসার জীবনে আজ আশ্চর্যজনক দিন

মেষ রাশি : (২১ মার্চ - ২০ এপ্রিল) অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশকিছু বিরোধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে।

বৃষ রাশি : (২১ এপ্রিল - ২১ মে) কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আস্থা ও সমর্থন লাভ করবেন। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং অনেক টাকা পাবেন। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে।

মিথুন রাশি : (২২ মে – ২১ জুন) কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে অশান্ত করার চেষ্টা করতে পারে। ব্যক্তিগত বিষয়গুলো নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।

কর্কট রাশি : (২২ জুন – ২২ জুলাই) ভালো রোজগার আশা করা যায়। কৃষিকাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। সকল কাজে আত্মীয়-স্বজনদের সাহায্য পাবেন। প্রত্যাশা পূরণ হতে পারে। ভূ-স্থাবর সম্পত্তি লাভের যোগ প্রবল। ফ্লাট এ পার্টমেন্ট বা স্থাবর সম্পত্তির ক্রয়-বিক্রয়ে ভালো আয় হতে পারে।

সিংহ রাশি : (২৩ জুলাই - ২৩ আগস্ট) কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেম-ঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে এগিয়ে নিয়ে যাবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। আজ জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্ক্ষী।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে কর্মসূচির শেষ মুহূর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রেমে মিথ্যা বলবেন না- এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য প্রতীক্ষা করছে। হাত-মারফত বার্তা যাচাই করে নেয়া উচিত।

ধনু রাশি : (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। ভালোবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

মকর রাশি : (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) অন্যদের ওপর ব্যয় করতে পছন্দ করেন। পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না– এতে শান্তি নষ্ট হবে। নতুন উদ্যোগগুলো শুরু করার পক্ষে শুভ দিন। প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। নিজের মনোযোগের ওপর মনোনিবেশ করুন এবং মন ভাঙতে দেবেন না।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে নীতিবোধ দুর্বল হতে পারে। যদি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছাতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও