যোগাযোগে শুভ, বহুদিনের লালিত স্বপ্ন পূরণ

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

যোগাযোগে শুভ, বহুদিনের লালিত স্বপ্ন পূরণ

পরিবর্তন ডেস্ক ১২:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

যোগাযোগে শুভ, বহুদিনের লালিত স্বপ্ন পূরণ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) বাড়িতে কিছু আত্মীয়-স্বজন আসতে পারে। যানবাহন নিয়ে কোনো ঝামেলা হতে পারে। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন। দুপুরের পর থেকে শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগে অগ্রগতি হবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) দিনটি যোগাযোগের জন্য উত্তম। ছোট ভাই বোনের জন্য ব্যয় যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপর থেকে ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য আসবে। বহুদিনের লালিত কোনো স্বপ্ন পূরণ হবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) হোটেল-মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বকেয়া কিছু বিল আদায় হতে পারে। দুপুরের পর কোনো ভালো সংবাদ পাবেন। অনলাইন বিক্রেতাদের ভালো কিছু অর্ডার আসবে। সাহিত্যিক ও প্রকাশকদের ভালো কাজের সুযোগ রয়েছে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আর্থিক দিক বলবান হয়ে উঠবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন। দুপুরের পর খুচরা ও পাইকারী ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাথে বিদেশ যেতে পারেন। দুপরের পর থেকে চাকরি ক্ষেত্রে অগ্রগতি হবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আর্থিক দিক থেকে দিনটি খুবই বলবান থাকবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। দুপর থেকে সময় ব্যয়বহুল হয়ে উঠবে। যন্ত্রপাতি বা যানবাহনের পেছনে বহু অর্থ ব্যয়ের যোগ। প্রবাসীদের দেশে আগমনের সম্ভাবনা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কর্মস্থলে কোনো গুরু দায়িত্ব পেতে পারেন। প্রভাবশালী কর্মকর্তার সাহায্য পাবেন। দুপরের পর থেকে বকেয়া টাকা আদায় করতে পারবেন। ঠিকাদারি কাজে নতুন ওয়ার্ক অর্ডার লাভের যোগ। বন্ধু বা বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন। বকেয়া বেতন পাওয়ার যোগ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল পেতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। দুপুর থেকে কর্ম স্থলে আশানুরুপ অগ্রগতি হবে। সরকারি চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। বাবার সাহায্য লাভ।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ব্যবসায়ীরা একটু সাবধানে বিনিয়োগ করবেন। শেয়ার ব্যবসায়ীদের ভালো আয়রোজগার হতে পারে। ব্যাংক কর্মকর্তাদের দিনটি ভালো যাবে। দুপর থেকে ভাগ্যের চাকা ঘুরতে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো পিতৃস্থানীয় ব্যক্তির সাহায্য পাবেন। উচ্চ শিক্ষা শুভ।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারদের সাথে কোনো নুতন বিনিয়োগ নিয়ে আলাপ আলোচনা করতে পারেন। দুপরের পর শেয়ার ব্যবসায়ীদের কিছু লাভের আশা রয়েছে। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। কাজের লোকদের ওপর বেশি নির্ভর করা ঠিক হবে না। অসুস্থদের আরোগ্য লাভের যোগ। দুপুরের পর থেকে ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বকেয়া বিল আদায় করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) রোমান্টিক বিষয়ে সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। দুপুরের পর কর্মস্থলের পরিবেশ কিছুটা উত্তপ্ত হয়ে উঠবে। কোনো সহকর্মীর সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অনৈতিক কাজের জন্য বদনামের আশঙ্কা।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও