প্রভাবশালীর সহযোগিতায় বিদেশ সফর ও অর্থপ্রাপ্তি

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

প্রভাবশালীর সহযোগিতায় বিদেশ সফর ও অর্থপ্রাপ্তি

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৯

প্রভাবশালীর সহযোগিতায় বিদেশ সফর ও অর্থপ্রাপ্তি

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) যথেষ্ট ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। কারো কথায় উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় জটিল সমস্যাগুলো সমাধানে পুরনো কর্মস্থলের অধীনস্থ কারো সহযোগিতা নিলে সফলতার মুখ দেখবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) শিক্ষক ও ছাত্রছাত্রীদের দূরে কোথাও সফরে যাওয়ার পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ আসতে পারে। আর্থিক পাওনা পরিশোধের ব্যাপারে বয়স্ক কারও পরামর্শ উপকারে আসতে পারে। দূরের যাত্রায় মালামাল ও দলিলপত্র সাবধানে রাখুন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সাংস্কৃতিক কর্মকাণ্ডের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে। কর্মস্থলে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি আপনার পক্ষে কাজ করতে পারে। অর্থ প্রাপ্তি সংক্রান্ত কোনো খবর আপনাকে পারিবারিক সমস্যা সমাধানে সাহায্য করতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে। পারিবারিক সমস্যা নিরসনে বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) কোনো কাজই অসম্ভব মনে হবে না। পুরনো কোনো স্মৃতি আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। পারিবারিক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারো ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বিশ্বস্ত কেউ বিশ্বাস ভঙ্গ করতে পারে। অন্যের ওপর চাপ দিয়ে কাজ আদায় করা কঠিন হবে। কর্মস্থলে কোনো কাজকেই অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক কাজে পুরোপুরি মনোযোগী হোন। দূরের যাত্রা শুভ।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) নতুন কোনো কাজে হাত দেয়ার আগে ভালোভাবে যাচাই করে নিতে হবে। পরিবারের সবাইকে নিয়ে দূরের কোনো দর্শনীয় স্থানে বিনোদন ভ্রমণে যেতে পারেন। দূরের কোনো সংবাদ মানসিক চাপ কমিয়ে দিতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) পদস্থদের সহযোগিতায় সরকারি চাকরিজীবীরা নতুন পরিকল্পনা নিতে পারেন। যারা লেখালেখি করেন তারা নতুন কোনো লেখার উপাদান পেতে পারেন, যা আপনার জন্য অনেক সম্মান বয়ে আনতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কর্মস্থলে অস্বাভাবিক আচরণ সম্পর্কে সাবধান থাকতে হবে। আর্থিক লেনদেন সংক্রান্ত নথিতে মতামতের আগে একটু ভেবে নিন। পুরনো সমস্যা সমাধান সংক্রান্ত সুখবর আবেগপ্রবণ করে তুলতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শিল্প কারখানা ও পোশাক শ্রমিকদের কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। পারিবারিক কাজে প্রিয়জনকে সহায়তা করুন। বিনোদনমূলক অনুষ্ঠানে সুনাম বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রায় পরিবারের প্রতি খেয়াল রাখুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) রাজনৈতিক ক্ষেত্রে মধ্যম সারির নেতাদের আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। জমিজমা সংক্রান্ত কাজে প্রয়োজনে গ্রামের বাড়ি ঘুরে আসতে পারেন। কর্মস্থলে অধস্তন কারও সহায়তায় আর্থিক যোগাযোগ শুভ হবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) বিদেশে থাকা কোনো সন্তানের সুখবর পেতে পারেন। ব্যবসায়িক বিষয়ে থেকে লাভজনক নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা সহজ হবে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও