লটারির টিকিট কাটতে পারেন, সুখবর অপেক্ষা করছে

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

লটারির টিকিট কাটতে পারেন, সুখবর অপেক্ষা করছে

পরিবর্তন ডেস্ক ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ০৮, ২০১৯

লটারির টিকিট কাটতে পারেন, সুখবর অপেক্ষা করছে

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) নিজের কোনো ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার কাজে দূরে যাওয়ার সম্ভাবনা। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। কোনো কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় পক্ষের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) গাড়িচালকদের জন্য দিনটি খুব ভালো। ব্যবসায় বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে কোনো রূপ জটিলতা হতে পারে। ভ্রমণে হঠাৎ বাধা আসতে পারে। কোনো মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো ভালো কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) অতি পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। ব্যবসায় ভালো আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরিস্থলে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনো বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভালো কাজের জন্য কোনো উপহাস জুটতে পারে। কোনো সমস্যার সমাধান হতে পারে। রোগমুক্তি হতে পারে। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) গানবাজনার থেকে আয় বৃদ্ধি। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যপারে বেশি গুরুত্ব না দেয়াই ভালো। পরিশ্রম করেও তার ফল কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন এবং তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) বাড়তি কোনো আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মনোকষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয়। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীরটা একটু খারাপ হতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চ শিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শরীর খুবই অসুস্থ হতে পারে। কোনো ভালো কাজের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম। নতুন কোনো প্রেম-প্রণয়ে জড়িয়ে পড়তে পারেন। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হতে পারে। উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য পড়ে থাকা কাজে এ বার সাফল্য আসতে পারে। সন্তানদের বায়নায় নাজেহাল অবস্থা। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আগুন থেকে একটু সাবধান থাকা দরকার। কোনো কারণে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে কোনো কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যার জন্য চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) খুব চিন্তা করে সকালের দিকে লটারির টিকিট কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। আকাশপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনো ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান। কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনো খবর অপেক্ষা করছে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কোনো এক সময় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাবার যোগ দেখা যাচ্ছে। অন্যদের আজ বিশ্বাস করতে পারেন। সম্মান-প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনো রূপ সাফল্য পাবেন না। অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনো কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলোয় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি। অংশিদারী ব্যবসায় পা না-বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনো কর্মের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্মক্ষেত্রে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও