কর্কটের হতাশা, কন্যার শ্বাস-প্রশ্বাসে কষ্ট

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

কর্কটের হতাশা, কন্যার শ্বাস-প্রশ্বাসে কষ্ট

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ০৬, ২০১৯

কর্কটের হতাশা, কন্যার শ্বাস-প্রশ্বাসে কষ্ট

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) ব্যবসায়ীক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। পিতার সাথে সম্পর্কের টানাপোড়েন দেখা দেবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আপনার আধ্যাত্মিক দিকে একটু মন চলে যেতে পারে। আজ আপনি কারো কাছ থেকে দীক্ষা লাভও করতে পারেন। এইদিন কোনও কিছুর অপচয়ের সম্ভাবনা একটু বেশি রয়েছে। অনেক দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক ভালো হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ আপনার কাছে বদ্ধ মনে হবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) জনবহুল কোনো জায়গায় বেড়াতে যেতে হতে পারে। এদিন আপনারই কোনো মহিলা আত্মীয়ের ব্যবহারে একটু কষ্ট পাবেন। সারাদিন অতিরিক্ত পরিশ্রমের ফলে আপনার খুব ক্লান্ত লাগার সম্ভাবনা আছে। কোনো কারণে এদিন এক হতাশা আপনাকে গ্রাস করতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ অগস্ট) সমাজের অনেকের সঙ্গে আলাপ হতে পারে। পুরনো কোনো বিনিয়োগ থেকে কিছুটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এদিন বাড়িতে কোনো অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে আপনাদের।

কন্যা রাশি: (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর) এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনো সমস্যা সৃষ্টি হতে পারে আজ। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শক্তির অপপ্রয়োগ হতেও পারে। আজ সকালের দিকে কোনো খরচ আপনার বাড়তে পারে। অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনো সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন অনেক কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি হবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুতকারকদের ভালো আয় হবে। দুপুরের পর থেকে ব্যয় বৃদ্ধির যোগ। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা আসতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে নতুন ঘটনা ঘটতে পারে। আজ নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান। প্রতিযোগিতামূলক কোন কাজে বিজয়ী হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) এই জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কোনো বিষয়ে মায়ের পরামর্শে উপকৃত হতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ প্রবল। যানবাহন লাভের সুযোগ আসতে পারে। চিকিৎসক ও ওষুধ বিক্রয় প্রতিনিধিদের আর্থিক উন্নতি হতে পারে। জমি ও ভূমি ক্রয় বিক্রয়ে সফল হতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) এই রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ বলবান। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রবাসীদের কোনো মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। মুদ্রা এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও