দাম্পত্যে সুখ মেষের, দিন ভালো সিংহের

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

দাম্পত্যে সুখ মেষের, দিন ভালো সিংহের

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ০৩, ২০১৯

দাম্পত্যে সুখ মেষের, দিন ভালো সিংহের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে অপ্রত্যাশিত লাভের আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায় অংশীদারের সাহায্য আশা করা যায়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। দুপুরের পর সময় কিছুটা প্রতিকূল হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা দেখা যায়।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) কর্মস্থলে অনাকাঙ্খিত কোনো ঝামেলা দেখা দেবে। ব্যবসায়ীক কাজে গোপন শত্রুতার শিকার হতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সাথে অহেতুক বিরোধে না জড়ানোই ভালো। দুপুরের পর ব্যবসা বাণিজ্যে জটিলতা কেটে যাবে। প্রকাশনা ও মুদ্রণ ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের দেখা হতে পারে। পরীক্ষার্থীদের জন্য দিনটি বলবান। দুপুরের পর সময় ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মীদের সাথে মনমালিন্য দেখা দেবে। কাজের লোকের সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়দের কারো সাহায্যে বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ। দুপুরের পর থেকে প্রেমে সাফল্য আসবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয়-রোজগার বাড়ার যোগ। বন্ধুর সাহায্য পেতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। দুপুর থেকে প্রত্যাশিত কাজে কিছু অগ্রগতি হবে। যানবাহন ক্রয় বিক্রয়ে সাফল্য আশা করা যায়। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে মাতার সাহায্য লাভ।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বকেয়া বেতন আদায়ের কারণে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকারি ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। দুপুরের পর থেকে শিক্ষা সংক্রান্ত যোগাযোগে সাফল্য আশা করা যায়। প্রকাশক ও সাংবাদিকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম প্রাপ্তির যোগ।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। দুপুরের পর বিদেশ থেকে কোনো অর্থ লাভের সুযোগ আসবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের লাভের দিন। শিক্ষা বিষয়ক বিষয়ে ধন লাভের যোগ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা। দুপুরের পর আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যাংকার ও অধ্যাপকদের দিনটি লাভের। বিবাহের কথাবার্তায় অগ্রগতি।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সকালের দিকে ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ। বড় ভাই বন্ধুর সাহায্য পেতে পারেন। দুপুরের পর ব্যয় কিছুটা বাড়তে পারে। দূরে কোথাও যাত্রা করতে পারেন। প্রবাসী বিদ্যার্থীদের সাফল্য আশা করা যায়।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারি প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধির সুযোগ। দুপুরে ব্যবসায়ীক বকেয়া বিল আদায় হবে। বন্ধুর সাহায্য লাভের সম্ভাবনা। ব্যবসায় কোনো কাষ্টমারের বা পার্টির কাছ থেকে নগদ সাহায্য লাভের যোগ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দিনটি ভাগ্য উন্নতির দিন। বিদেশ যাত্রায় সৌভাগ্য ধরা দেবে। বিদ্যার্থীরা কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। দুপুর থেকে চাকরিজীবীদের সময় অনুকূল। শিক্ষক ও গবেষকদের সুনাম সম্মান বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার সম্মান বৃদ্ধির যোগ। কিছু কাজের জন্য দুশ্চিন্তা করতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার বাজারের বিনিয়োগকারীদের একটু সতর্ক হতে হবে। রাস্তাঘাটে হয়রানির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো ঋণ নিতে হবে। দুপুর থেকে বিদেশ যাত্রা বা উচ্চ শিক্ষা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। শিক্ষকের সাহায্য আশা করতে পারেন।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও