কুপ্রভাবে সংসারে অশান্তি, প্রেমে বিশ্বাস

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

কুপ্রভাবে সংসারে অশান্তি, প্রেমে বিশ্বাস

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

কুপ্রভাবে সংসারে অশান্তি, প্রেমে বিশ্বাস

মেষ রাশি:(২১ মার্চ – ২০ এপ্রিল) সকালের দিকে ভালো কাজ করেও বদনাম হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রুদ্ধ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। কোনো জ্ঞানীর সান্নিধ্যে এসে জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভালো।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ভালো কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তার উপশম হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। হঠাৎ কোনো স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ খারিজের আশঙ্কা রয়েছে। সব কাজেই জয়লাভ হতে পারে। কোনো দুশ্চিন্তা নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) পড়াশোনার জন্য কোনো ভালো সুযোগ আসতে পারে। মধুর ব্যবহারের জন্য শত্রুরা ক্ষতি করতে পারবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে খরচ। কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। অপরের জন্য খরচ হতে পারে। খুব কাছের কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত সংক্রান্ত কোনো সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি: (২১ জুন – ২০ জুলাই) সামাজিক কোনো ভালো কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনো কারণে মন উদাসিন হয়ে পড়বে। মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশোনায় অমনোযোগ চিন্তায় ফেলতে পারে। কারো সঙ্গে তর্কে যাবেন না।

সিংহ রাশি: (২১ জুলাই – ২১ আগস্ট) গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। উপার্জনের দিকটা খুব ভালোই থাকবে। সারা দিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তির আশঙ্কা। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পাওনা আদায় হওয়ায় আনন্দ।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) কর্মস্থানে উচ্চ কোনো পদ পাওয়ার জন্য মানসিক শান্তি। নিজের কারো কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভালো হতে পারে। পানিপথে ভ্রমণ করবেন না। দাম্পত্য জীবনে ভালো থাকার সময়। ব্যবসার যোগ খুব ভালো দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভেবেচিন্তে মেলামেশা করুন, বন্ধু বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) খেলাধূলায় ব্যর্থতার আশঙ্কা। সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা–বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কর্ম খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভালো সুযোগ আছে। বাড়ির সবাইকে নিয়ে ভ্রমণ। বিদ্যুতের ব্যবহার খুব সাবধানে করুন, বিপদ হতে পারে। খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় খরচ হবে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ ব্যক্তির জন্য বদনাম হতে পারে। শত্রু অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ পাবেন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি) মানসিক চাপ বাড়তে পারে। কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষণ করবে। কোন সিদ্ধান্ত নেয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকালের দিকে পেটের কোরো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কিছু দান করবার জন্য চাপ আসতে পারে। সারা দিন অতিরিক্ত খরচ হতে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা মোকদ্দমা হওয়ার যোগ রয়েছে। কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন করতে পারবেন। ক্রয়-বিক্রয়ের কাজে লাভ নাও হতে পারে। লাগামছাড়া আশায় খরচ হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও