মেষের মনের মানুষের দেখা, তুলার দুর্বলতার সুযোগ

ঢাকা, ৮ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মেষের মনের মানুষের দেখা, তুলার দুর্বলতার সুযোগ

পরিবর্তন ডেস্ক ১২:০১ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৯

মেষের মনের মানুষের দেখা, তুলার দুর্বলতার সুযোগ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) কর্মস্থলে কোনো নারীর জন্য অশান্তি বৃদ্ধি। আজ উপার্জনের ভাগ্য ভালো থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে ব্যস্ত থাকতে হবে। কর্মস্থলে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) বাড়িতে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। কঠিন কোনো কাজকে অতিরিক্ত সরলভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ বেশি না দেখানোই ভালো। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। কোনো দুর্ঘটনার সাক্ষী দিতে হতে পারে। প্রভাবশালী কারো কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) বন্ধুকে বিশ্বাস করা ঠিক হবে না। কোনো অশান্তি আপনাকে ভোগাবে। সবসময় বাড়তি সতর্কতার প্রয়োজন। কারো কাছ থেকে উপকার পাওয়ার সম্ভাবনা। অতিরিক্ত রাগ ও ক্রোধ পরিহার করে চলুন। যৌথ পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) ব্যবসায় লাভের আশা রাখলে মন স্থির রাখুন। সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থলে কারো কথায় কান দেবেন না। কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনো খরচ হতে পারে। কেউ দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে। বাবাকে নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের জন্য অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটূকথা বলার জন্য দুঃখ। লিভারের কোনো সমস্যা বাড়তে পারে। ব্যবসায় কোনো উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) প্রিয়জনের কোনো খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনো কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনো রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি কোনো  খরচ হতে পারে। ব্যবসার জন্য অর্থ নষ্ট হওয়া থেকে সাবধান।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আত্মীয় নিয়ে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয়লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনো চাপ আসতে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা বাড়বে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) অশান্তি থেকে সাবধান থাকুন। খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। চাকরির জায়গায় কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনো লাভ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনো কথা অশান্তি বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কোনো কাজের শুরু খুব ভালো হবে। সমাজে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময়। রক্তচাপ বাড়তে পারে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও