মিথুনের সংসারে অশান্তি, কর্কটের শুভ যোগাযোগ

ঢাকা, ১২ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মিথুনের সংসারে অশান্তি, কর্কটের শুভ যোগাযোগ

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৯

মিথুনের সংসারে অশান্তি, কর্কটের শুভ যোগাযোগ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) চাকরির জায়গায় বিশেষ পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা করতে হবে। কোনো বিষয়ে সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা করুন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। সমাজসেবায় কিছু দান করার ইচ্ছা থাকবে। সহকর্মী বিপদে ফেলার চেষ্টা করতে পারে। আকাঙ্ক্ষা বাড়তে পারে। তৃতীয় কারো জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনো রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক-বিতর্ক বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সকালের দিকে কাজে একটু অনিহা আসতে পারে। আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে সন্তানের জন্য বিবাদের আশঙ্কা। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ। সাধুসেবায় নিজেকে বিলিয়ে দেয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কর্মস্থানে সহকর্মীর জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। ভালো কাজ করে উৎফুল্লতা আসবে। মায়ের কাছ থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক চাপ। কোনো দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুসেবা করুন, ভালো ফল পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) কারো উপকার করে সম্মানপ্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তিপ্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাগম হবে। প্রতিবেশীর সঙ্গে তর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে। ভাই ভাই বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনো সমস্যা হতে পারে। বাবার শরীরের জন্য ভাইয়ের সঙ্গে আলোচনা।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার জন্য আনন্দ। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় চাহিদা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতির যোগ হাতছাড়া হতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে অশান্তি আসতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি। শত্রু পক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রবাসী কারো আসার খবর পেতে পারেন। কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সংঘে গিয়ে মানসিক শান্তি। মাথার যন্ত্রণায় কষ্ট।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি আসতে পারে। প্রাথমিক শিক্ষার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভালো খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে কোনো সমস্যায় পড়তে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) অযথা খরচ হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারো কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে।

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও