মেষে কর্মস্থলে ঝামেলা, বৃষে প্রত্যাশা পূরণ

ঢাকা, ১০ আগস্ট, ২০১৯ | 2 0 1

মেষে কর্মস্থলে ঝামেলা, বৃষে প্রত্যাশা পূরণ

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, আগস্ট ০৫, ২০১৯

মেষে কর্মস্থলে ঝামেলা, বৃষে প্রত্যাশা পূরণ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত হওয়ার যোগ। পরীক্ষার্থীদের পড়াশোনায় কিছুটা অমনযোগী হয়ে পড়তে পারেন। দুপুরের পর থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য আশা করা যায়। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিরোধের অবসান হবে। দুপুর থেকে সময় শিল্প কলা চর্চার পক্ষে অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে কিছু ঝামেলা দেখা দেবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি লাভদায়ক। সাংবাদিক ও সাহিত্যিকদের পেশাগত জীবনে সাফল্য আশা করা যায়। বিকালের দিকে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ের যোগ প্রবল।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। কর্পোরেট ব্যবসায়ীদের আয় রোজগারের সুযোগ রয়েছে। দুপুর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। মিডিয়ার সাথে সংশ্লিষ্টদের কাজের সুযোগ আসবে। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। দুপুরের পর থেকে কিছু বকেয়া টাকা আদায় হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা ভালো লাভ আশা করতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আজ কন্যার জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে। আইনগত কোনো জটিলতায় পড়তে পারেন। দুপুরের পর সময় বলবান হয়ে উঠবে। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা ফিরে পাবেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) খুচরা ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বকেয়া বেতন বিল লাভের যোগ প্রবল। ঠিকাদারী ব্যবসায়ীরা নুতন ওয়ার্ক অর্ডার পেতে পারেন। রাজনৈতিক বড় ভাইদের সাহায্য আশা করতে পারেন। দুপুরের পর দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রশাসনিক কর্মকর্তাদের জবাবদিহিতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে আশানুরুপ লাভ হতে পারে। সরকারি চাকুরিজীবীরা পদস্থ কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ আসবে। দুপুর থেকে আয় রোজগার বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য লাভের যোগ।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। বিকালের দিকে চাকরিজীবীরা নুতন কোনো দায়িত্ব পেতে পারেন। পদস্থ কর্মকর্তার সাহায্য আশা করা যায়।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদার ও ব্যাংক ফোন করতে শুরু করবে। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাগণের ভালো আয়ের আশা রয়েছে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। দুপুরের পর বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করা যায়। আমদানি-রপ্তানী বাণিজ্যে ভালো আয় হবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) খুচরা ও আড়ৎদারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাথে কিছু মনোমালিন্য দেখা দিতে পারে। অংশীদারি ও যৌথ মূলধনী ব্যবসায় আয় রোজগারের আশা বাড়বে। দুপুরের পর আইনগত কোনো জটিলতায় ভুগতে পারেন। মামলা-মোকদ্দমায় আপনার পরাজয় হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধীনস্থ কর্মচারীর অনুপস্থিতির কারণে কাজের চাপ বাড়বে। সকালের দিকে কর্মস্থলে সহকর্মীর সাথে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। দুপুরের পর সময় বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও