বৃষে প্রেমে দুশ্চিন্তা, মকরে কাজে সুনাম

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বৃষে প্রেমে দুশ্চিন্তা, মকরে কাজে সুনাম

পরিবর্তন ডেস্ক ১২:০৬ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০১৯

বৃষে প্রেমে দুশ্চিন্তা, মকরে কাজে সুনাম

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) দুই চাকা জাতীয় কোনো গাড়িতে একটু বিপদ। ব্যবসায় বাড়তি কোনো সুযোগ পেতে পারেন। তীর্থ ভ্রমণের কোনো আলোচনা হবে আজ। সন্তানের জন্য আনন্দ। বাড়তি কোনো কথা থেকে বিবাদের আশঙ্কা। প্রথম দেখায় কাউকে ভালো লাগতে পারে। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। গুরুত্বপূর্ণ কোনো কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। আত্মীয়ের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কিছু বাড়িতে কেনার বিষয়ে আলোচনা।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) সারাদিন বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটতে পারে। প্রেমের ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় কিছু ক্ষতি। কোনো বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। সংসারে বা ব্যবসায় আজ আপনি কোনো পরিবর্তন দেখতে পাবেন না।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) কোনো মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। সকাল থেকে মনে একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে অর্থ নষ্ট। কোনো খারাপ খবর নিয়ে চিন্তা। সামাজিক কাজে সম্মান বৃদ্ধি। কোনো নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যাথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনো কাজে সাফল্য মিলতে পারে। কোনো কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পাবে। আজ যেকোনো কারণে অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। কাজে ভুলের খেসারত দিতে হতে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথি নিয়ে বিবাদ। স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা শুভ। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মানসিক চাঞ্চল্য থাকার জন্য কাজের ক্ষতি। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) অহেতুক ক্রোধ অশান্তি ডেকে আনতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভালো সুযোগ থাকবে আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। আজ কারো অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। প্রসাশনিক কোনো দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সকালের দিকে স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের পরিচয় দিন। অতিরিক্ত উদারতা আজ বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনো কারণে ভীতির আশঙ্কা। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রেমের জন্য মনে আনন্দ বৃদ্ধি। কোনো মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনো ক্ষত থেকে সংক্রামক কিছু হতে পারে। পেটের কোনো সমস্যা হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভালো। আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। ব্যবসায় বাইরের কোনো জায়গা থেকে আয় হতে পারে। লজ্জার কোনো কাজ আপনার দ্বারা হওয়ার আশঙ্কা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসার ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকালের দিকে কোনো কাজের জন্য বাইরে যেতে হতে পারে। প্রতিবেশীর জন্য কোনো অশান্তি বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে চলেছে। বাজে কোনো চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। ক্ষত থেকে কোনো কষ্ট বাড়তে পারে। কর্মস্থানে গভীর কোনো দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) অনেক দিনের আশা পূরণ হওয়ার সম্ভাবনা। প্রেমে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ আছে। আজ কোনো না কোনো দিক থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনো কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। অতিরিক্ত ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও