মেষ, বৃষ, কর্কটের পারিবারিক অশান্তি, কন্যার নতুন গৃহ

ঢাকা, ১২ জুলাই, ২০১৯ | 2 0 1

মেষ, বৃষ, কর্কটের পারিবারিক অশান্তি, কন্যার নতুন গৃহ

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, জুলাই ০৯, ২০১৯

মেষ, বৃষ, কর্কটের পারিবারিক অশান্তি, কন্যার নতুন গৃহ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ কর্মস্থানে কাউকে বেশি বিশ্বাস করবেন না। কর্মস্থানে বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে। আপনার বহুমুখী প্রতিভা থাকলে সেটা দেখানোর সুযোগ আসতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে। চোখে হঠাৎ কোনো সমস্যা দেখা দিতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারোর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই ভালো। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হওয়ায় মানসিক চাপ থাকবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বাড়ির গুরুজনের জন্য চিকিৎসার ব্যবস্থা করতে হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ আছে। সংসারে কোনো কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) পরিবারে কারো ব্যবহারে ক্ষোভ সৃষ্টি হতে পারে। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভালো কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কোনো জায়গা থেকে নিরাশ হয়ে ফিরতে হবে। বাড়িতে কোনো আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় খুব ভালো সুযোগ আসতে পরে। সমাজের কোনো কাজে ব্যস্ত থাকতে হবে। বেকারদের চাকরির যোগ আসতে চলেছে। ব্যবসায় ভালো ফল ও সঞ্চয় হতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। নতুন নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) প্রণয়ে আসক্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভালো সময়। সঞ্চয় বৃদ্ধি পাবে। খেলাধূলায় জয়লাভ। বাড়তি কোনো কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হতে পারে। নীতি নিয়ে তর্ক হতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। অসৎ লোকের জন্য ক্ষতি হতে পারে। প্রেমে মান বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু চাপ আসতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় কষ্ট হতে পারে। মাতৃস্থানীয় কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভালো হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনো রকম উপকার হওয়ার সম্ভাবনা। কারো প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভালো হবে। কোনো কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ। সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেয়া প্রয়োজন। পুরনো কোনো রোগের উপশম হতে পারে। অতিরিক্ত চিন্তা আপনার ক্ষতি করবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রচুর খরচ হতে পারে। দাম্পত্য জীবনে শান্তির খোঁজ। কারো বিরোধিতা করবেন না। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ না থাকলে আজ করবেন না। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চলুন। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনো সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে আজ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কোনো কারণে কর্মে ব্যাঘাত আসতে পারে। অন্যের খরচে আপনার মণনভার হতে পারে। নিজে পড়াশোনা করতে চাইলেও বাধা আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদোন্নতির যোগ। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। ব্যবসায় উপার্জনের জায়গায় বাধা। লিভারের জটিলতায় ভোগান্তি হতে পারে, সতর্ক থাকুন। অতিরিক্ত পরিশ্রম করার ফলে শারীরিক দুর্বলতা বৃদ্ধি।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নিজের মনের মতো কাজ না হলেও মানিয়ে নেয়াই ভালো। পরের বুদ্ধিতে চলার ফের আজ সমালোচনার পাত্র হতে পারেন। আত্মীয়দের সঙ্গে পুরনো ঝঞ্ঝাট মিটে যেতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকতে পারলে কর্মে উন্নতি। বাতের যন্ত্রণায় ভোগান্তি। নতুন ভূমি বা বাসস্থান কেনার যোগ আছে। ভালো কাজ করতে গিয়ে অপমানিত হতে পারেন। নিকট কারো শরীর নিয়ে চিন্তা।


ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও