বৃষে অংশীদারি ব্যবসায় উন্নতি, কন্যায় গোপন কথা প্রকাশ নয়

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

বৃষে অংশীদারি ব্যবসায় উন্নতি, কন্যায় গোপন কথা প্রকাশ নয়

পরিবর্তন ডেস্ক ১২:০৪ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০১৯

বৃষে অংশীদারি ব্যবসায় উন্নতি, কন্যায় গোপন কথা প্রকাশ নয়

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ আপনার জন্য রয়েছে না বড় ধরনের খারাপ কিছু বা না রয়েছে অনেক বেশি আনন্দের। তারপরও আজ বন্ধুদের সঙ্গে খেলাধুলা ও বিনোদন অনুষ্ঠানের মধ্য দিয়ে পার করে দিতে পারবেন। এতে হিতে বিপরীত হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) অংশীদারি ব্যবসায় আজ উন্নতির যোগ রয়েছে। জটিলতা কাটাতে অংশীদারদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নিলে কাজের ক্ষেত্রের স্থবিরতা কেটে যেতে পারে। পরিকল্পনার বাইরে কোনো কাজ করা ঠিক হবে না।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সাংস্কৃতিক কর্মীদের পরিবেশনমূলক কাজে আজ সাফল্য আসবে। পাওনা আদায়ে বিপরীত লিঙ্গের কেউ আজ আপনাকে সাহায্য করতে পারে। চলার পথে হঠাৎ করে ভীতিকর অবস্থার সৃষ্টি হতে পারে। ভয়ের কিছু নেই।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) যাচাই-বাছাই করে বিদেশে ব্যবসা সংক্রান্ত চুক্তিপত্রে স্বাক্ষর করতে পারেন। ব্যবসায়িক সফরের সুযোগ আসতে পারে। প্রিয়জনদের আজ একটু বেশি সময় দিন এবং সময় পেলে তাদের নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) আজ একটু অসচেতন হলেই পেশাগত সমস্যা প্রকট হয়ে উঠতে পারে। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীও সক্রিয় হতে পারে। তবে আর্থিক যোগ ভালো। জমি সংক্রান্ত জটিলতা এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) ব্যবসায়ীদের জন্য দিনটি ফলবান হয়ে উঠতে পারে। বৈদেশিক যোগাযোগে ও আমদানি-রফতানি কাজে যথেষ্ট অগ্রগতি হবে। গোপন বিষয়গুলো বন্ধুদের কাছে বলা ঠিক হবে না। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) দিনের শুরুতেই ঘরের বাইরে যাওয়ার আগে পারিবারিক সমস্যাগুলো জেনে যান। ব্যয় বৃদ্ধি পেতে পারে। শরিকি কোনো সম্পত্তি লাভের ক্ষেত্রে জটিলতা বেড়ে যেতে পারে। একটু অসতর্ক হলে যৌন কেলেঙ্কারির সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কর্মস্থলে প্রিয়জন কেউ মানসিক কষ্টের কারণ হতে পারে। নতুন কোনো কাজে আজ সুফল পেতে পারেন। ব্যক্তিগত কাজগুলো আজ নিজ উদ্যোগেই সম্পাদনের চেষ্টা করুন, অন্য কাউকে দায়িত্ব দিলে গোলমাল লেগে যেতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বেসরকারি কর্মজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে আর্থিক প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রয়োজনে প্রশাসনিক কাজে দায়িত্ববানদের কঠোর ভূমিকা নিতে হবে। যানবাহন ও জটিল যন্ত্রপাতি ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) দিনটি আপনার জন্য শুভ হয়ে উঠতে পারে। যারা নতুন করে ব্যবসা শুরু করতে যাচ্ছেন, তাদের ভেবেচিন্তে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নিন। অধীনস্থ কারও ওপর দায়িত্ব দিয়ে দূরের কোনো সফরে যাওয়া থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। কর্মস্থলে সহযোগীদের মধ্যে কেউ আজ প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের কেউ কেউ ব্যবসা সংক্রান্ত দুঃসংবাদ শুনতে পারেন। হতাশ হওয়ার কিছু নেই।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কাজ করতে গিয়ে কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও