মকরের কৃষিকাজ ও মীনের ব্যবসায় সাফল্য

ঢাকা, ১৬ জুন, ২০১৯ | 2 0 1

মকরের কৃষিকাজ ও মীনের ব্যবসায় সাফল্য

পরিবর্তন ডেস্ক ১২:০৩ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

মকরের কৃষিকাজ ও মীনের ব্যবসায় সাফল্য

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) বিবাদ বাড়তে পারে। সকালের দিকে বার বার খরচ হবে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। যারা গানবাজনা করেন তাদের জন্য সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ চাপ থাকবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) মানসিকভাবে অবসাদ বাড়তে পারে। কোনো মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু সাবধান। ব্যবসার দিকে ভালো কিছু ঘটতে পারে। চাকরিস্থলে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সকাল থেকে কোমরে ব্যথায় কষ্ট বাড়তে পারে। বিলাসিতার জন্য ঋণ বৃদ্ধি। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার কারণে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। একটু সাবধানে থাকুন কোনো বিপদ আসতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনো সুখের খবর পাওয়ার আনন্দ। অর্থ ব্যাপারে কোনো সুবিধা।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বাড়ির সকলে মিলে ভ্রমণে যাওয়ার আলোচনা বন্ধ রাখুন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারা দিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। চাকরিতে কোনো শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনো প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলোর দিকে শুভ পরিবর্তন। পেটের কোনো সমস্যা হতে পারে। বিবাহ ব্যাপারে কোনো কথাবার্তা হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) বাড়তি কোনো ব্যবসা থাকলে একটু চাপ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে কোনো  ছোট কারণে তর্ক। ব্যবসার দিকে কোনো বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে কোনো চাপ বৃদ্ধি। অপরের কোনো উপকারের জন্য খরচ হওয়ার সম্ভাবনা। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে। চাকরিস্থলে জটিলতা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনো ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কর্মস্থানে কোনো কারণে রাগ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো চাপ বৃদ্ধি পাবে। ব্যবসার কারণে মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনো কষ্ট। ভাই-বোনে সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে কোনো বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) মনের মতো কোনো মানুষের সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। কোনো মিথ্যা অপবাদ কপালে জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের কারণে শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার দিকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। 

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) অনেক দিনের কোনো আশা পূর্ণ হতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ, ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনো বাজে কথা বলার জন্য মনে অনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। কোনো জায়গা থেকে অর্থ আসতে পারে। স্ত্রী জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি কোনো খরচের জন্য চাপ। বিদেশে কোনো ব্যবসার ব্যাপারে আলোচনা। 

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সকাল থেকে মনের দিকে চঞ্চলভাব বাড়তে পারে। সারাদিন কোনো খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহিত জীবনে সুখের দিন। আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণভাব। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনো কাজে মনের শান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সংসারে কোনো অন্য ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনো নতুন অতিথি। কৃষিকাজে সাফল্য বাড়তে পারে। পড়াশোনার দিকে অসুবিধা। ব্যবসার দিকে আয় বৃদ্ধি। ভ্রমণে না যাওয়া ভালো, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি। খরচের পরিমাণ বাড়তে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দুষ্টু বুদ্ধি বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে খরচ বৃদ্ধি। অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ, বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। অসৎ কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে একটু পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কোনো কষ্ট বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সকাল থেকে শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো  কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি। বাড়িতে কোনো  লোকের থেকে দুঃখ পাবেন। বন্ধুর জন্য কোনো শারীরিক কষ্ট বাড়তে পারে। কোনো ভালো কাজে সাফল্য লাভ। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা। 

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও