সিংহের সংসারে সুখ, বৃশ্চিকের অশান্তি

ঢাকা, ৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

সিংহের সংসারে সুখ, বৃশ্চিকের অশান্তি

পরিবর্তন ডেস্ক ১২:০৪ পূর্বাহ্ণ, মে ২৮, ২০১৯

সিংহের সংসারে সুখ, বৃশ্চিকের অশান্তি

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। কারো কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ অপ্রিয় সত্যি কথা বলায় স্ত্রীর সঙ্গে বিবাদ।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) সকাল থেকে একটু ভালো একটু খারাপভাবে চলতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়ুবিক ভোগান্তির যোগ।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ভাইয়ের সঙ্গে সকাল থেকে বিবাদ হতে পারে। দিনটা সব দিক থেকে অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলুন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) প্রেমের ব্যাপারে কোনো খারাপ খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেয়াই ভালো।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি বা ডাকাতির জন্য আর্থিক ক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃ স্থানীয় কারো সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। কর্মক্ষেত্রে মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আর্থিক ক্ষতি হতে পারে। ভালো করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ। মাথা ঠাণ্ডা রাখতে হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) পড়াশোনায় খুব ভালো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভালো থাকবে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও খরচ হতে পারে। অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনো মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকাল থেকে শরীরে কষ্ট বাড়তে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেয়াই ভালো। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবনতি।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) চিকিৎসার ব্যাপারে সাবধান থাকুন। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য খুব ভালো সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও