মেষে অপেক্ষা করুন, ভালো ফল পাবেন

ঢাকা, ৯ আগস্ট, ২০১৯ | 2 0 1

মেষে অপেক্ষা করুন, ভালো ফল পাবেন

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, মে ২২, ২০১৯

মেষে অপেক্ষা করুন, ভালো ফল পাবেন

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ একটু অপেক্ষা করুন, ভালো ফল পাবেন। তবে ব্যবসার দিকে কোনো চিন্তার কারণ ঘটতে পারে। বুকের কোনো সমস্যা বাড়তে পারে। পরিবারের কারো শরীর নিয়ে চিন্তা। পড়াশুনার জন্য দূরে ভ্রমণ। যেকোনো দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে কোনো বন্ধুর খবর আসতে পারে। কোনো ভালো কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নিপুণতার জন্য সুনাম। 

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) আজ গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি। জলপথে ভ্রমণ ভালো হবে না, বিপদ আনতে পারে। শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি। বাড়তি কোনো আয় করতে গিয়ে পুলিশের ঝামেলা। শিল্পীদের জন্য ভালো সময়। প্রেমের ব্যাপারে মনে চিন্তা বৃদ্ধি। ব্যবসার দিকে লাভ বাড়বে আজ। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে, পড়ে থাকা কোনো কাজ করে ফেলুন। পেটের কোনো সমস্যা। 

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আজ সারাদিন আনন্দের ভেতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন, ব্যবসার দিকে খুব ভালো সুযোগ। তবে দুপুরের পরে কোনো কারণে একটু চিন্তা বাড়তে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি। নতুন কোনো কাজের দিকে ঝোঁক বৃদ্ধি। আপনার কোনো হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি। আপনি আজ মানুষের কাছে খুব গুরুত্ব পাবেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) প্রিয়জনের কোনো খবর না আসায় মন খারাপ। ব্যবসার দিকে উন্নতির যোগ। আজকের দিনটি ভালো খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছাকাছি ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ, জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ, ধর্ম বিষয়ে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে কোনো আইনের সাহায্য। শিল্পীদের সময় খুব ভালো।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) ব্যবসায় মন্দা পড়তে পারে। বিবাহ ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে শুভ পরিবর্তন। বাড়ির আত্মীয়মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো নতুন সুযগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনো কাজের জন্য উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমের সম্পর্কে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভালোভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারো সমালোচনায় না যাওয়াই ভালো, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। আর্থিক দিক ভালো-মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আপনার কু-মন্তব্যে অংশীদারি ব্যবসায় অশান্তির যোগ। কর্মস্থানে গভীর কোনো দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। সন্তানদের সঙ্গে আজ খুব ভালো ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনো কারণে মনে ভীতি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহনির্মাণের আলোচনা আজ বন্ধ রাখুন। আজ পানিপথে ভ্রমণ এড়ানোই ভালো।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। আজ ব্যবসায় অশান্তি বাড়তে পারে। সন্তানদের বিষয়ে কোনো গভীর চিন্তা। নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। খুব নিকট কারো শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুর কাছ থেকে সাবধান।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) পড়াশোনার জন্য খুব ভালো সুযোগ আসতে পারে। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনো কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আজ কোনো বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পাবেন আজ। আজ চাকুরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বন্ধ হতে পারে। আজ সকালের দিকে কোনো প্রকার অর্থদণ্ড দিতে হতে পারে। ব্যবসার দিকে লোভ সংবরণ করুন। আর্থিক ব্যপারে সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। পড়াশুনার দিকে একটু চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন। অংশীদারি ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। শরীরের দিকে কোনো রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনো আলোচনা। পিতামাতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের প্রথম দিকে পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভালো খবর আসছে। আর্থিক ব্যাপারে একটু চাপ থাকবে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনো দূরের অতিথি আসার যোগ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনো পুলিশের সমস্যা হতে পারে। পেটের কোনো কষ্ট বাড়তে পারে। পুরনো রাগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি আসবে। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও