তুলার স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতি, মকরের সংসারে অশান্তি

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ | 2 0 1

তুলার স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতি, মকরের সংসারে অশান্তি

পরিবর্তন ডেস্ক ১২:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

তুলার স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতি, মকরের সংসারে অশান্তি

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ কোনো খারাপ ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা। কর্মস্থলে নিজের বুদ্ধির জোরে নতুন কাজে সাফল্য। স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) ভালো কোনো কাজের জন্য কর্মস্থানে শত্রু বাড়তে পারে। বাড়িতে সবাই সতর্ক থাকুন, অশান্তির যোগ আছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, তা করা ঠিক হবে না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন। সন্তানদের কর্মের কোনো শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সবার কাছ থেকে ভালোবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বাড়াতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ হবে। কর্মরত নারীদের কাজে ক্ষতির আশঙ্কা। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বন্ধুবিরোধ থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেয়ে আনন্দ বাড়বে। বিদ্যার্থীদের সময়টা ভালো নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভালো বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) সকালের দিকে পেটের কোনো সমস্যা নিয়ে চিন্তা হবে। ব্যবসায় খুব ভালো পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টানাপড়েনের সমাধান হয়ে যাবে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনো জায়গাতেই ফল ভালো নয়। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা। সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সকাল থেকে ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সারাদিন ব্যবসা মোটামুটি চলবে। ভাই-বোনদের কাছ থেকে একটা ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা–বাবার সম্পত্তির ব্যাপারে আইনি আলোচনা। সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) উচ্চ বিদ্যার্থীদের সামনে ভালো যোগ আছে, কাজে লাগান। বাড়ির সবাইকে নিয়ে বিশেষ আলোচনা। যন্ত্র সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকুন। খুব বুঝে না চললে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনো অশান্তিতে ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয় হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কোনো ভুল কাজের জন্য মাসুল গুনতে হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক অসুস্থতার আশঙ্কা। অসৎ কোনো লোকের জন্য বদনাম হতে পারে। শত্রুর কাছে অপদস্ত হয়ে মন খারাপ। কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব এড়িয়ে যান। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বাড়ার যোগ আছে। হারানো কোনো জিনিস ফিরে পেয়ে আনন্দ। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়েছে। খুব কাছের বন্ধুর দ্বারা বিশেষ উপকার পেতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সবাইকে আকর্ষণ করবে। কোনো সিদ্ধান্ত নেয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সংসারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় আনন্দ। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেয়া প্রয়োজন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) অর্থব্যয় আগের দিনের তুলনায় অনেক বাড়বে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয়-বিক্রয়ের কাজে লাভ নাও হতে পারে। লাগামছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও