বৃষের ভালো আয় ও কর্কটের চাকরি লাভের সুযোগ

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ | 2 0 1

বৃষের ভালো আয় ও কর্কটের চাকরি লাভের সুযোগ

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

বৃষের ভালো আয় ও কর্কটের চাকরি লাভের সুযোগ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে যাচ্ছেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সংসারে জীবনসাথীর পরামর্শ কাজে লাগবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) দূরের যাত্রার যোগ রয়েছে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে। জীবিকার জন্য বিদেশ থেকে কোনো ভালো সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আর্থিক দিক ভালো যাবে। বন্ধুর সাথে কোনো ব্যবসায়িক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বাবার শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করেই কোনো পদস্ত কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরি লাভের যোগ রয়েছে। প্রশাসনিক কর্মকর্তাদের হঠাৎ ঝামেলায় পড়ার আশঙ্কা।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ অগস্ট) ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কোনো ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। বিদেশ থেকে উচ্চ শিক্ষার জন্য কোনো অফার পেতে পারেন। আধ্যাত্মিক ও অতিন্দ্রীয় ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা।

কন্যা রাশি: (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর) পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। পায়ে বা দাঁতে কোনো ব্যথা দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। রাসায়নিক ব্যবসায় কিছু লাভের সম্ভাবনা। তবে অগ্নিদুর্ঘটনায় কিছু ক্ষয়ক্ষতি হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। জীবনসাথীর কর্মস্থলে উন্নতির যোগ। অংশীদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা নেই। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে বিরোধে না জড়ানোই ভালো। কোনো মূল্যবান নথি হারিয়ে ফেলতে পারেন। বাড়িতে কোনো কাজের লোকের অনুপস্থিতির কারণে জীবনসাথী কিছুটা বেকায়দায় পড়তে পারে। কর্মস্থলে কারো ওপর প্রচণ্ড রেগে যাওয়ার আশঙ্কা।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) রোমান্টিক যোগাযোগে লাভবান হবেন। সৃজনশীল কাজে ভালো লাভের আশা করতে পারেন। শৈল্পিক কাজে নতুন অর্ডার লাভের যোগ বেশি। সন্তানের পরীক্ষায় সাফল্য আশা করা যায়। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা পরীক্ষায় সফল হবেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। যানবাহন নিয়ে কিছু সমস্যায় পড়ার আশঙ্কা। গৃহস্থালী কাজে ব্যস্ত সময় যাবে। জমি, ভূমি, আবাসন ব্যবসায়ীরা নতুন ক্রেতা খুঁজে পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকালেই বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের ভালো আয়-রোজগারের যোগ। ছোট ভাই-বোনের জন্য উপহার কিনতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। কোনো সঞ্চয়ের পরিকল্পনা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে।

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও