কন্যায় স্ত্রীর জন্য নিজেকে রাজা মনে হবে

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

কন্যায় স্ত্রীর জন্য নিজেকে রাজা মনে হবে

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০১৯

কন্যায় স্ত্রীর জন্য নিজেকে রাজা মনে হবে

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আপনার অর্ধাঙ্গিনী আপনার দুর্বলতাকে আদর করে কাছে টেনে নেবে। এতে আপনি পরম আনন্দদায়ক মনে করবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) নতুন উদ্যোগগুলো লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না। আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই; সেগুলো আজ সত্য হতে পারে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরি করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ আপনার স্ত্রীর জন্য নিজেকে রাজার মত মনে হবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আপনার ভালোবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলো আপনার ইচ্ছামাফিক চলে না। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশি আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলব্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কঠোর পরিশ্রম এবং যথাযথ উদ্যম ভালো ফল এবং পুরস্কার আনবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ, আপনার স্ত্রী আপনি বা আপনার বিবাহ সম্পর্কে সকল খারাপ জিনিস বলতে পারেন। আজ আপনি কোনো ভালো সিদ্ধান্ত নিতে পারবেন না৷

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরি করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশি খরচ এড়ানোর চেষ্টা করুন। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোনো সময় না দেওয়ার জন্য এখনো আপনার মন বিষাদে আচ্ছন্ন করবে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন। কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। নারীরা শুক্র থেকে এবং পুরূষেরা মঙ্গল থেকে উৎপত্তি লাভ করে, কিন্তু আজ এমন দিন যেখানে শুক্র ও মঙ্গল একে অপরের মধ্যে দ্রবীভূত হয়ে যাবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি-গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়াবে। কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও