বৃষে বিয়ে, মেষে গোপন তথ্য ফাঁস

ঢাকা, ৭ জুলাই, ২০১৯ | 2 0 1

বৃষে বিয়ে, মেষে গোপন তথ্য ফাঁস

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

বৃষে বিয়ে, মেষে গোপন তথ্য ফাঁস

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল) গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও কাজ ফাঁস করে দিতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে) বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিক যুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাড়ি অতিথির সমাগমে মুখর থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে।

মিথুন রাশি: (২২ মে-২১ জুন) চোর, অজ্ঞান পার্টির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। একদিকে আয় কম, অন্যদিকে খরচের লাগামহীন চাপে ফেলতে পারে। রাগ-জেদ-অহংকার-আবেগ বর্জন করুন।

কর্কট রাশি: (২২ জুন–২২ জুলাই) হাত বাড়ালেই সফল হওয়ায় মন আনন্দে নাচবে। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনের কাছে সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে আলোর মুখ দর্শন করবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট) পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ ও অচল ব্যবসা সচল হযে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর) বাবা-মার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফল হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। লটারি, ফাটকা, জুয়া, শেয়ার প্রভৃতি এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) বাড়িতে একাত্মতার বন্ধন রচিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যের উদ্দেশে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে।। প্রেম-রোমান্স শুভ।

ধনু রাশি: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বেকারদের মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। প্রেমিক যুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজও অচল ব্যবসা সচল করবে। দূরের আত্মীয় আপনার সুখের সংসারে অশান্তির আগুন জ্বেলে দিতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) শত্রু ও বিরোধীপক্ষ সংঘাত বাধানোর চেষ্টা করবে। মন সুর-সংগীত, ধর্ম-আধ্যাত্মিকতা ও পরোপকারিতায় আকৃষ্ট থাকবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) ধন উপার্জনের সকল পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

ইসি/

 

রাশিফল: আরও পড়ুন

আরও