দাম্পত্যে শান্তি ফিরবে মেষের

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

দাম্পত্যে শান্তি ফিরবে মেষের

পরিবর্তন ডেস্ক ১২:০৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৮

দাম্পত্যে শান্তি ফিরবে মেষের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। অংশিদারী বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে পাবেন। বাণিজ্যিক কাজে বিদেশ যাত্রার যোগ রয়েছে। অংশিদারী কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তা পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) শরীর ভালো যাবে না। উচ্চ চাপের রোগীদের সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। রোমান্টিক বিষয়ে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের দিনটি ঝামেলাপূর্ণ। সহকর্মীদের সাথে কোনো বিষয়ে মনমালিন্য হতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন) সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। রোমান্সে ঝামেলা হতে পারে। সৃজনশীল কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পড়াশোনায় কিছু অগ্রগতি হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) সকালের দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ রয়েছে। সন্ধ্যার পর মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন ক্রয় করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। ছোট বোনের বিয়ের আয়োজনে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। আজ খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয় করতে পারবেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবন সাথীর সাথে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসায়ীক কাজে কোনো অংশিদারী সমস্যার সমাধান হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনো জটিলতার সম্মূখীন হতে পারেন। মুদ্রা ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা কমে আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। শুভ গ্রহ অবস্থানের কারণে জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বাড়িতে বড় ভাই বোনের স্নেহ ও ভালো বাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনো পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা বিপত্তির আশঙ্কা। চাকরিজীবীদের কাজে বারবার হয়রাণির সম্মূখীন হতে পারেন। সরকারি চাকুরেদের কর্মস্থলে সতর্ক হতে হবে। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে বার বার বাধা বিপত্তি দেখা দেবে। পিতার সাহায্য পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আধ্যাত্মীক কাজে অগ্রগতি হতে থাকবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতার অবশান হতে পারে। ভাগ্য সহায় হবে। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ছোট ভাই বোনের শিক্ষা ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। বিকালের পর সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।

ইসি/