তুলায় আছে ব্যবসা বাণিজ্যে লাভবান হবার সুসংবাদ

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

তুলায় আছে ব্যবসা বাণিজ্যে লাভবান হবার সুসংবাদ

পরিবর্তন ডেস্ক ১:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৭, ২০১৮

print
তুলায় আছে ব্যবসা বাণিজ্যে লাভবান হবার সুসংবাদ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) ব্যবসায়ীক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আজ জীবন সাথীর চাকুরি বা কর্ম লাভের যোগ বলবান। অংশিদারী কাজে সফলতা পেতে পারেন। চাকরিজীবীরা কোনো প্রকার ঝামেলা থেকে মুক্ত হতে যাচ্ছেন। আজ কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যাওয়ার যোগ।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। শরীর কিছুটা খারাপ যেতে পারে। কর্মস্থলে অধীনস্ত কর্মচারী বা সহকর্মীদের কারো সহায়তা পেতে পারেন। আজ প্রেম ও রোমান্সের বিষয়ে কিছু সতর্ক হতে হবে। অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। রাগ ও জেদের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন) দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী ও সাহিত্যিকদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে কোনো প্রিয়জনের সাহায্য পাবেন। মিডিয়া ব্যবসায়ীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রোমান্সে সফলতা আসতে পারেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ঝামেলা পূর্ণ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) পারিবারিক কাজে ব্যস্ত হতে পারেন। বাড়িতে কোনো আত্মীয় স্বজনের আগমন হতে পারে। গৃহ ভূমি আবাসন বদলের যোগ প্রবল। আজ গৃহস্থালী দ্রব্য সামগ্রি ক্রয় করতে হতে পারে। কর্মস্থলে আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। উচ্চ শিক্ষায় বৃত্তি পেতে পারেন। ছোট ভাই বোনের পরীক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। সাংবাদিক, প্রকাশক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকাশ এজেন্ট ও মানিএক্সেঞ্জ ব্যবসায় ভালো আয় হতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বকেয়া টাকা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। ব্যবসা বাণিজ্যে নতুন কোনো সুযোগ আসতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভের যোগ। বাড়িতে কোনো আত্মীয় আসতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসা বাণিজ্যে লাভবান হবেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বেকারদের নতুন কর্ম লাভের সম্ভাবনা প্রবল। আজ পরীক্ষার্থীরা ভালো করতে পারবেন। সৃজনশীল কাজে সফলতা আশা করা যায়। প্রেম ও রোমান্সে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। দিনের শেষ ভাগে দূরের যাত্রার যোগ প্রবল। আজ আইন সংক্রান্ত কোনো জটিলতার অবশান হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আজ মানসিকভাবে উজ্জীবিত থাকবেন। বিশেষ করে আজ পরীক্ষার্থীদের দিনটি খুব ভালো। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। ব্যবসায় কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন ও বিল আদায় হতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) চাকরিতে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। ব্যাংকার ও শিক্ষকদের দিনটি ভালো যাবে। রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। আজ বিজ্ঞানের শিক্ষার্থীরা ভালো কোনো সংবাদ পেতে যাচ্ছেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)আজ পাওনাদারের তাগাদায় পড়তে হবে। হঠাৎ করে কোনো প্রকার আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। আজ কারো কাছ থেকে ঋণ নেবেনও না দেবেন ও না। ঝাঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা রয়েছে। শেয়ার ব্যবসায় হঠাৎ বড় ধরনের দরপতনের সম্মূখীন হতে পারেন।

ইসি/আরজি

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ



আলোচিত সংবাদ