২৫ বছর চালকের আসনে বসেননি জেনিফার লোপেজ

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

২৫ বছর চালকের আসনে বসেননি জেনিফার লোপেজ

পরিবর্তন ডেস্ক: ১২:১৯ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০১৯

২৫ বছর চালকের আসনে বসেননি জেনিফার লোপেজ

মাত্র ৩ দিনের ফারাকে দু’জনের জন্মদিন। প্রখ্যাত বেসবল খেলোয়াড় অ্যালেক্স রডরিগেজ-এর জন্মদিন ২৭ জুলাই। গায়িকা জেনিফার লোপেজ-এর জন্মদিন ২৪ জুলাই।

অ্যালেক্স কিছুতেই ভেবে পাচ্ছিলেন না তার বান্ধবী জেনিফারকে তার ৫০ বছরের জন্মদিনে তিনি কী উপহার দেবেন, যেখানে জেনিফারের ‘নেই’-এর তালিকা শূন্য? অনেক ভেবেচিন্তে তিনি একটি পর্শে গাড়ি উপহার দিলেন জেনিফারকে। তবে তার আগে তিনি এনেছিলেন একটি ১০ তলা কেক। গাড়ি এবং সোনালী রঙের এই কেক ফুল এবং স্পার্কলার্স দিয়ে সাজানো, একদম উপরে লেখা ‘জেনিফার’। চার জন কালো স্যুট পরা মানুষ মায়ামির জন্মদিনের পার্টি ভেন্যুতে বয়ে আনলেন এই বিপুল কেক। কিন্তু কেকের চেয়েও গাড়ি পেয়ে জেনিফার উত্তেজিত।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, তিনি জানান, ‘এই রকম গাড়ি আমার আর একটাও নেই। অনেকদিন গাড়ি চালাই না।’

প্রায় ২৫ বছর গাড়ি চালান না জেনিফার, কিন্তু তার হাত ব্যাগে সব সময় রাখা থাকে ড্রাইভিং লাইসেন্স। জেনিফার ড্রাইভিং সিটে বসলেন, পাশে বসলেন অ্যালেক্স। বসেই তিনি জানতে চাইলেন তিনি কি জোড়া সিট বেল্ট পেতে পারেন? হাসি-তামাশার মধ্যেই জেনিফার ড্রাইভওয়েতে এক চক্কর মেরে নিলেন।

যদিও প্রায় বছর তিনেক ধরে তারা একে অপরকে ডেটিং করছেন কিন্তু এই সে দিন মানে গত মার্চে তারা এনগেজড হয়েছেন। এখনও বিয়ের তারিখ তারা উল্লেখ করেননি। কিন্তু দু’জনের আচরণ দেখে কিছুতেই বোঝার উপায় নেই তারা আদৌ বিয়ে করতে আগ্রহী কি না।

এই যেমন অ্যালেক্স রডরিগেজ সেদিন এক সাক্ষাৎকারে জানালেন, ‘আমরা বিয়ের প্ল্যান নিয়ে কথাবার্তা বলছি, কিন্তু এখনও পর্যন্ত কিছুই কংক্রিট নয়।’ বিয়ে হোক বা না হোক, দু’জনের বন্ধন যে অত্যন্ত দৃঢ়, তা বোঝা গেল অ্যালেক্সের জন্মদিনে। গত ২৬ জুলাই মায়ামিতে ছিল জেনিফার লোপেজের কনসার্ট। তিনি হঠাৎই সেই কনসার্ট বাতিল করে দিলেন। কারণ? তিনি জানালেন, ‘অ্যালেক্সের জন্য হ্যাপি বার্থডে টু ইউ আমাকে গাইতে হবে।’

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও