ক্রিস্টোফার নোলানের পরবর্তী ছবিতে ডাক পেলেন ডিম্পল

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

ক্রিস্টোফার নোলানের পরবর্তী ছবিতে ডাক পেলেন ডিম্পল

পরিবর্তন ডেস্ক: ১০:০৮ পূর্বাহ্ণ, মে ২৩, ২০১৯

ক্রিস্টোফার নোলানের পরবর্তী ছবিতে ডাক পেলেন ডিম্পল

এবার হলিউডের বড় ব্যানারে ডাক পেলেন বলিউড অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। আগামী ছবি 'টেনেট'-এ অভিনয়ের জন্য ডিম্পলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিশ্বখ্যাত পরিচালক ক্রিস্টোফার নোলান, যার জনপ্রিয় ছবির তালিকায় রয়েছে 'ডানকার্ক', 'ইন্টারস্টেলার' ও 'দ্য ডার্ক নাইট'।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, বুধবার ছবির প্রযোজক সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের তরফে এই সংবাদ প্রকাশ করা হয়েছে। জানা গিয়েছে, 'টেনেট' ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। ছবিতে ডিম্পলের সঙ্গে বিভিন্ন চরিত্রে রূপদান করতে দেখা যাবে রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন, মাইকেল কেইন, কেনেথ ব্রানাঘ, অ্যারন টেইলর-জনসন, ক্লিমেন্স পোয়েজি এবং এলিজাবেথ ডেবিকিকে।

ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে, আন্তর্জাতিক চর চক্রকে নিয়ে গড়ে উঠেছে মূলত অ্যাকশনধর্মী ছবির কাহিনী বিন্যাস। ছবির চিত্রনাট্যকার ক্রিস্টোফার নোলান স্বয়ং। মোট সাতটি দেশে ছবির শুটিং হবে বলে পরিকল্পনা করা হয়েছে। ২০২০ সালের ১৭ জুলাই মুক্তি পাবে 'টেনেট'।

ঠিক কোন চরিত্রে ডিম্পলকে ভাবা হয়েছে, তা নিয়ে বিশদে কিছু জানা যায়নি এখনও। তবে ছবির কোনও গুরুত্বপূর্ণ ভূমিকাতেই যে তিনি অভিনয় করছেন, তা উল্লেখ করা হয়েছে ওয়ার্নার ব্রাদার্সের ওয়েবসাইটে। এই বিষয়ে বিস্তারিত কিছু জানাননি অভিনেত্রীও।

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও