২৬ বছরের সেলেনা বিয়ে করলেন ৬৮ বছরের মুরেকে!

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

২৬ বছরের সেলেনা বিয়ে করলেন ৬৮ বছরের মুরেকে!

পরিবর্তন ডেস্ক: ৬:১৫ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

২৬ বছরের সেলেনা বিয়ে করলেন ৬৮ বছরের মুরেকে!

সম্প্রতি হলিউড তারকা সেলেনা গোমেজ আর বিল মুরে হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি প্রকাশ্যে চুমুও আদান-প্রদান করেছেন। তবে তাদের বয়সের তফাৎ এর কারণে এ নিয়ে কেউ আর আওয়াজ তোলেনি।

তবে হাটে হাঁড়ি ভাঙলেন সেলেনা নিজেই, ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লেখেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যা–ই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

সমবয়সী জাস্টিন বিবারের সঙ্গে সেলেনার সেই কৈশোরের প্রেমের বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। এখন ৬৮ বছর বয়সী অভিনেতা বিল মুরেকে বিয়ে করতে চলেছেন হলিউড গায়িকা, নায়িকা ও প্রযোজক সেলেনা গোমেজ। ২৬ বছর বয়সী সেলেনার চেয়ে তার নয়া প্রেমিকের বয়সের ব্যবধান প্রায় তিন গুণ। একই সঙ্গে তারা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিতে অভিনয় করেছেন।

চলতি ৭২তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই অভিনেতার সঙ্গেই হাজির হন সেলেনা। মূলত, মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রচারে গিয়েছিলেন তারা। তবে কানের লালগালিচায় তাদের হাতে হাত রেখে হাঁটতে দেখা যায়। একে অপরকে তারা চুম্বনও করেন।

বিল মুর বলেন, ‘তাকে (সেলেনা) আমার ভালো লাগে। তিনি সুন্দর ও উদার। আমার মনের মতো। সব সময় এমন একজন পপ আইকনকেই তো খুঁজতাম।’

তবে অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারের অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। এমন কর্মকাণ্ড হলিউড, বলিউড দুনিয়ায় হয়েই থাকে। আবার অনেকেই ভাবছেন, ছেলেবেলার প্রেমিক জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেওয়াটা কি মেনে নিতে পারেননি এই গায়িকা? আর সেই কারণেই হয়তো এমন ব্যতিক্রম সিদ্ধান্ত! তবে সত্য-মিথ্যা জানা যাবে সময় হলেই।

জিজাক/