‘গেম অব থ্রোনস’-এ কাগজের কফি কাপ!

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

‘গেম অব থ্রোনস’-এ কাগজের কফি কাপ!

পরিবর্তন ডেস্ক:   ১০:৫০ পূর্বাহ্ণ, মে ০৯, ২০১৯

‘গেম অব থ্রোনস’-এ কাগজের কফি কাপ!

ফ্যান্টাসি ওয়েব সিরিজ ‘গেম অব থ্রোনস’ নিয়ে দর্শকদের কৌতুহল, উত্তেজনার কোনও সীমা নেই! ইতিমধ্যেই শুরু হয়েছে এই সিরিজের সিজন-৮। আর এই সিজন নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল অনেকটাই বেশি। HBO চ্যানেলের পক্ষ থেকে ইতিমধ্যেই রেকর্ড ব্রেকিং সিরজের তকমা পেয়ে গিয়েছে ‘গেম অব থ্রোনস’-এর এই নতুন সিজন।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘গেম অব থ্রোনস’ সিজন-৮-এর দর্শক সংখ্যা যেমন নতুন রেকর্ড গড়েছে, তেমনই নজিরবিহীন ভুল ধরা পড়ল এই সিজেনের চতুর্থ এপিসোডে (পর্ব)। চতুর্থ এপিসোড শুরু হওয়ার ১৭ মিনিট ৪০ সেকেন্ডের মাথায় ডিনেইরিস-এর (এমিলিয়া ক্লার্ক) সামনে টেবিলের উপর দেখা গেল কাগজের কফি কাপ! কয়েকশো বছর আগের নয়, একেবারে এ যুগের কফি কাপ, তা-ও আবার স্টারবাকস কফির কাপ!

এ দৃশ্য ধরা পড়তেই তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। ঠাট্টা, ব্যঙ্গ, বিদ্রুপে ভরে ওঠে টুইটার। কেউ আবার ঠাট্টা করে টুইট করেন, ‘ড্রাগন ড্রিঙ্ক অর্ডার করতে ভুলে গিয়েছে বোধহয়!’ এই ঘটনায় নিজেদের ভুল স্বীকার করে নিয়েছে ‘গেম অব থ্রোনস’-এর ইউনিট এবং HBO। ‘গেম অব থ্রোনস’-এর শিল্প নির্দেশক হকি রিক্টার জানান, চতুর্থ এপিসোডে যে কফির কাপটি দেখা গিয়েছে, সেটি তাদের ইউনিটের একটি ভুল। কোনও ভাবে এটি নজর এড়িয়ে চূড়ান্ত পর্বের এডিটিং পেরিয়ে দৃশ্যায়িত হয়েছে। তবে এই ধরনের ঘটনা শুটিং সেটে ঘটেই থাকে।

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও