এবার প্রকাশ্যে আনা হল মেগান ও হ্যারির ছেলের প্রথম ছবি

ঢাকা, ২২ মে, ২০১৯ | 2 0 1

এবার প্রকাশ্যে আনা হল মেগান ও হ্যারির ছেলের প্রথম ছবি

পরিবর্তন ডেস্ক: ১০:৪৪ পূর্বাহ্ণ, মে ০৯, ২০১৯

এবার প্রকাশ্যে আনা হল মেগান ও হ্যারির ছেলের প্রথম ছবি

ব্রিটিশ রাজ পরিবারে এসেছে নতুন অতিথি। সোমবার সকালেই পুত্র সন্তানের মা হলেন ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। বাবা হয়েছেন প্রিন্স হ্যারি। খুশির খবর সোমবারই সকলকে জানিয়েছিলেন ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্স। এবার প্রকাশ্যে আনা হল মেগান ও হ্যারির ছেলের প্রথম ছবি।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, বুধবার সাদা কাপড়ে মোড়া অবস্থায় ছোট্ট রাজকুমারকে প্রকাশ্যে আনেন মেগান ও হ্যারি।

তবে বেবি সাসেক্সের নাম এখনও ব্রিটিশ রাজপরিবারের তরফে জানানো হয়নি। মা হওয়ার অনুভূতি কেমন? এ প্রসঙ্গে মেগান মর্কেল বলেন, 'এটা একটা স্বপ্নের মতো। আমার ছেলে ভীষণই মিষ্টি ও শান্ত স্বভাবের।'

বাবা হ্যারি বলেন, 'ও কার মতো দেখতে ঠিক জানি না, তবে প্রতিদিনই ওর লুক চেঞ্জ হচ্ছে। তবে বাবা হওয়ার আনন্দ অসাধারণ।' খুব শীঘ্রই রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে তার প্রপৌত্রের আলাপ করানো হবে বলেও জানিয়েছেন হ্যারি ও মেগান।

প্রসঙ্গত সোমবারই মেগানের মা হওয়ার খবর ব্রিটিশ রাজ পরিবারের তরফে জানানো হয়। জানানো হয় মেগানের সন্তানের ওজন ৩. ২কেজি। মা ও পুত্র দুজনেই ভালো আছেন। এই আনন্দের সময়ে পাশে থাকার জন্য রাজ পরিবারের সমস্ত সদস্যকে ধন্যবাদ জানান ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্সে।

প্রসঙ্গত, গত বছর ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন রানি দ্বিতীয় এলিজাবেথ নাতি হ্যারি ও অভিনেত্রী মেগান মার্কেল। এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে মেগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও