‘‌‌আত্মহত্যা করতে চাইনি’‌, বললেন মাইকেলকন্যা প্যারিস

ঢাকা, ১৩ জুন, ২০১৯ | 2 0 1

‘‌‌আত্মহত্যা করতে চাইনি’‌, বললেন মাইকেলকন্যা প্যারিস

পরিবর্তন ডেস্ক: ১:০৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৯

‘‌‌আত্মহত্যা করতে চাইনি’‌, বললেন মাইকেলকন্যা প্যারিস

শনিবার ফের আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠল মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় শনিবার সকাল ৭.‌৩০ মিনিটে আমেরিকার লস অ্যাঞ্জেলসে।

ভারতের আজকাল পত্রিকার খবরে বলা হয়, পুলিশের মুখপাত্র জানান, তাদের হলিউড শাখা শনিবার সকালে খবর পায়, এক জনপ্রিয় মানুষ আত্মহত্যার চেষ্টা করেছেন। তাকে হাসপাতালে ভর্তিও করা হয়েছে। যদিও আত্মহত্যার অভিযোগ ফুৎকারে উড়িয়ে দিয়ে ২০ বছর বয়সী মডেল প্যারিস জ্যাকসন টুইটার পোস্টে বলেছেন, তিনি কখনওই ওই চেষ্টা করেননি। সবাই তাকে নিয়ে মিথ্যা গুজব রটাচ্ছে। তবে তিনি যে মনোরোগের চিকিৎসা করছেন সেব্যাপারে এদিনও পরিষ্কার জানিয়েছেন প্রয়াত পপসম্রাটের মেয়ে।

প্রসঙ্গত, প্যারিস এর আগেও বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। ২০০৯ সালে মাইকেলের মৃত্যুর কয়েক বছর পর ২০১৩ সালে আত্মহত্যার চেষ্টা করে দীর্ঘ দিন হাসপাতালে ভর্তি ছিলেন প্যারিস। তারপর থেকেই তার মানসিক রোগ ধরা পড়ে এবং চিকিৎসা শুরু হয়। তারপরও বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি।

সম্প্রতি মাইকেলকে নিয়ে করা তথ্যচিত্র ‘‌লিভিং নেভারল্যান্ড’‌–এ তার বিরুদ্ধে চলা শিশুদের উপর যৌন নির্যাতনের মামলাগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এরপরই গত বৃহস্পতিবার প্যারিস ফ্যাশন উইক থেকে জ্যাকসনকে থিম করে করা পোশাক ছেঁটে ফেলেছে দামি ফরাসি ব্র‌্যান্ড লুই ভুইত্তন। অস্ট্রেলিয়া এবং কানাডার বহু রেডিও স্টেশন ওই তথ্যচিত্র সম্প্রচার থামিয়ে দিয়েছে।

সে প্রসঙ্গে প্যারিস বলেন, ‘‌আমার বাবা তার বিরুদ্ধে করা সব মামলাই অত্যন্ত সম্মান এবং সাহসিকতার সঙ্গে সামলিয়েছিলেন। যা জীবনকে উদ্বুদ্ধ করতে পারে। আমাদের উচিত সেটাকেই উদাহরণ হিসেবে নেওয়া।’

প্রসঙ্গত, ২০০৯ সালে মারা যান পপসম্রাট মাইকেল জ্যাকসন। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় ওষুধের ওভারডোজেই মৃত্যু হয়েছিল পপ অনুরাগীদের প্রিয় এমজে’র।        

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও