ফের ঝড় তুললেন এমি

ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ৮ মাঘ ১৪২৫

ফের ঝড় তুললেন এমি

পরিবর্তন ডেস্ক: ৯:৫০ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৮, ২০১৯

ফের ঝড় তুললেন এমি

এমি জ্যাকসনের হটনেসে অলরেডি ঘায়েল হয়েছিল দর্শককূল। তাদের উত্তেজনা খানিক বাড়াতে আবারও এমি ঝড় তুললেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। ওপেন শাওয়ারের তলায় দাঁড়িয়ে সুন্দরী। বিকিনিতে হট এমি। যা দেখে চোখ কপালে উঠেছে আট থেকে আশি বছরের সকল পুরুষদের। আর সেই ছবি দেখতে গেলে আপনাকে হাজির হতে হবে সুন্দরীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই।

কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, প্রিয়াঙ্কা-নিক, দীপিকা-রণবীরের বিয়ের হ্যাংওভার কাটতে না কাটতেই ২০১৯-এর শুরুতেই ফের বলিউডে সাজো সাজো রব। কারণ বিয়ে করতে চলেছেন এমি জ্যাকসন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তিনি তার এনগেজমেন্টের খবর প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ব্রিটিশ বিজনেসম্যান জর্জের সঙ্গে হীরের আংটি বিনিময়ে সেরে ফেললেন এনগেজমেন্ট পর্ব। ওই রোমান্টিক ছবিতে দেখা যাচ্ছে, ফিয়ন্সে কপালে কিস করছেন এমির।

জাম্বিয়ার প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যেই হয়ে গেল এই শুভ কাজটি। এমি লিখেছেন, ‘1st January 2019 – The start of our new adventure in life. I love you. Thank you for making me the happiest girl in the world.’

২০১৫ সাল থেকে একে অপরকে ডেটিং করছেন এমি-জর্জ। তবে এই সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে তেমন মুখ খোলেননি অভিনেত্রী। মাল্টি-মিলিওনেয়ার জর্জ এবিলিটি গ্রুপের ফাউন্ডারের ছেলে। তাদের বিলাসবহুল হোটেল রয়েছে অনেক। যার মধ্যে হলটন, ডবল ট্রি, পার্ক প্লাজা অন্যতম।

২০১২ সালে এক দিওয়ানা থা ছবিতে অভিনয় করে নিউকামার এমি মন জয় করে নিয়েছিলেন সকলের। এরপর বেশ কয়েকটি ছবি করেছেন তিনি বিভিন্ন ভাষায়। ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমিকে শেষ দেখা গিয়েছে ২.০ ছবিতে।

জিজাক/