নেটদুনিয়ায় আগুন জ্বালালেন অভিনেত্রী

ঢাকা, ১৩ মে, ২০১৯ | 2 0 1

নেটদুনিয়ায় আগুন জ্বালালেন অভিনেত্রী

পরিবর্তন ডেস্ক ২:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

নেটদুনিয়ায় আগুন জ্বালালেন অভিনেত্রী

স্তন নিয়ে বদ্ধ ধারণা ভাঙতে বিতর্কিত পোস্ট করে প্রতিবাদ জানালেন অভিনেত্রী ব়াচেল ম্যাকডামস। প্রায় উন্মুক্ত স্তনের ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু কেন এমন কাজ করলেন অভিনেত্রী, তা নিয়েই চলছে চর্চা।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, একটি কালো পোশাক পরে বসে আছেন অভিনেত্রী। সারা শরীর ঢাকা রয়েছে ঠিকই। তবে তার স্তন দুটি প্রায় উন্মক্ত। খোলা বুকে দুটি ‘ব্রেস্ট পাম্প’। পাম্পগুলোতে বেশ খানিকটা দুধও আছে। হলিউড অভিনেত্রীর এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।  ভাইরাল ছবিটি নেটিজেনদের নজর এড়িয়ে যাবে, তা তো হতে পারে না। উন্মুক্ত বক্ষের ছবি দেখে যদিও মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়। অনেকেই বলছেন, এই ছবির মাধ্যমে অভিনেত্রী দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন। কারও কারও মতে, এ আর আশ্চর্যের কি? স্তন, মাতৃদুগ্ধ এ তো খুবই সাধারণ বিষয়। নেটিজেনরা যখন রাচেলের ছবিতে নিজেদের মতো করে মতামত দিতে ব্যস্ত, তখন মুখ খুললেন চিত্রগ্রাহক।

তিনি জানান, ছবিটি তোলার ঠিক মাসছয়েক আগে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। একটি ম্যাগাজিনের কভার ফটো হিসাবে এই ছবিটি তোলা হয়েছিল। ফটোগ্রাফারের মতে,  শিশুকে মাতৃদুগ্ধ খাওয়ানো যে একেবারেই স্বাভাবিক একটি বিষয়, সেই বার্তা দিতে চেয়েছিলেন অভিনেত্রী। তাই এ ছবি তার অনুমতিতে ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি, সেকথাও জানান চিত্রগ্রাহক।

চিত্রগ্রাহকের কথা শোনার পর যদিও নেটিজেনরা বুঝতে পেরেছেন, যে এই ছবি পোস্টের মাধ্যমে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেননি অভিনেত্রী। বরং তার প্রয়াস যথেষ্ট প্রশংসনীয়। স্তন্যপান নিয়ে সাধারণ মানুষের ভুল ধারণা ভাঙতেই তার এই উদ্যোগ।

জিজাক/

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও