বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে বিয়ন্সে

ঢাকা, ১৩ মে, ২০১৯ | 2 0 1

বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে বিয়ন্সে

পরিবর্তন ডেস্ক ১০:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৮

বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে বিয়ন্সে

উপমহাদেশের বিয়ের অনুষ্ঠানে নাচ-গান খুবই সাধারণ একটা ঘটনা। কিন্তু, সেটাও অন্য উচ্চতায় পৌঁছে গেল ভারতীয় ধনকুবেরর মেয়ের বিয়ের অনুষ্ঠানে।

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির মেয়ে ইশা আম্বানি এই সপ্তাহে গাঁটছড়া বাঁধছেন আরেক ভারতীয় বিলিনিয়রের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে। সেই অনুষ্ঠানে গাইতে ভারতে গেছেন মার্কিন সঙ্গীততারকা বিয়ন্সে।

এই বিয়ের অনুষ্ঠানে বিয়ন্সে ছাড়াও বলিউডের বহু তারকা ও হিলারি ক্লিনটনের মতো বিশিষ্ট অতিথিদের বিমানযোগে নিয়ে যাওয়া হবে উদয়পুরে।

অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সত্যিই ইশা আম্বানি আর আনন্দ পিরামলের বিয়েতে লাইভ পারফর্ম্যান্স করতে উপস্থিত হলেন মার্কিন পপতারকা বিয়ন্সে।

রোববার সকালে উদয়পুরের মহারানা প্রতাপ বিমানবন্দরে এসে পৌঁছন গ্র্যামিজয়ী গায়িকা বিয়ন্সে।

ইশার বিয়ে উপলক্ষ্যে ইতোমধ্যে রাজস্থানের এই লেক সিটিতে পৌঁছে গিয়েছেন দেশ-বিদেশের হেভিওয়েট তারকারা। রয়েছে গোটা বলিউড, পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিত্ব, শিল্পপতিরাও বাদ যাননি। এসেছেন প্রাক্তণ মার্কিন ফার্স্টলেডি হিলারি ক্লিন্টন।

কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে উদয়পুর। দেশের টপ সেলিব্রিটিরা সকলেই উপস্থিত থাকছেন এই বিয়েতে। প্রি-ওয়েডিং সেলিব্রেশনেই উপস্থিত ছিলেন প্রায় ১২০০ জন সেলিব্রিটি।

শুক্রবার ১৫০টি বিমান ও ৪৪টি সাধারণ বিমানে উদয়পুর পৌঁছেছেন তারকারা। শনিবার তার মধ্যে ৩৫টি বিমান ফিরে গিয়েছে। রোববার সকালে একজন তারকা এসেছেন ৫টি বিমান নিয়ে।

এমআর/আইএম

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও