পৃথিবীর সেরা আবেদনময়ী কেট আপটন

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

পৃথিবীর সেরা আবেদনময়ী কেট আপটন

পরিবর্তন ডেস্ক ১০:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

পৃথিবীর সেরা আবেদনময়ী কেট আপটন

তখন বয়স মাত্র ষোলো। নেহাত শখেই গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। হিরে চিনতে দেরি হয়নি এজেন্সির। সেই দিনই তাকে সাইন করে কোম্পানি এবং কয়েক দিনের মধ্যেই পাড়ি দেন নিউ ইয়র্ক।

সেই যে শুরু হয়েছিল কেট আপটনের যাত্রা, তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এবেলা পত্রিকার খবরে বলা হয়, হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর কভার পেজ— সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে।

ওই বিদেশি ম্যাগাজিনের সাম্প্রতিক জরিপে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড (শরীরী আবেদনময়ী) তালিকা। সেই তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট। মার্কিন মুলুকের মিশিগানে তার জন্ম। স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে তার ছবি ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১ সালেই তার একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এরপর ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি লিক হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয়। তবে সেই সব নিয়ে কোনওদিনই মাথা ঘামাননি কেট। মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর হায়েস্ট পেইড (সর্বোচ্চ পারিশ্রমিক) মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন, মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরও বেড়ে গিয়েছে তার তারকামূল্য।

এই তালিকায় তিনি এবছর পিছনে ফেলে দিয়েছেন কার্দাশিয়ান বোনেদেরও (ক্লোয়ি কার্দাশিয়ান, কাইলি জেনার…)।

জিজাক/