‘মিশন : ইম্পসিবল’ নিয়ে নতুন পরিকল্পনা

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫

‘মিশন : ইম্পসিবল’ নিয়ে নতুন পরিকল্পনা

পরিবর্তন ডেস্ক ৩:২১ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

print
‘মিশন : ইম্পসিবল’ নিয়ে নতুন পরিকল্পনা

হলিউড দর্শকদের পছন্দের সিরিজগুলোর অন্যতম ‘মিশন : ইম্পসিবল’। শিগগিরই আসছে ৬ নাম্বার সিক্যুয়াল। তার আগেই নতুন পরিকল্পনার কথা জানালেন প্রধান অভিনেতা টম ক্রুজ।

সিরিজে দুর্ধর্ষ গোয়েন্দা ইথান হান্ট চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি টোটাল ফিল্ম ম্যাগাজিনকে টম ক্রুজ জানান, তার কাছে অনেক গল্প আছে। সেখান থেকে কমপক্ষে দুই-তিনটি সিনেমা বানানো যাবে।

অর্থাৎ, তার ভাষ্যে এখনই থামছে না ‘মিশন : ইম্পসিবল’-এর ইথান। এমন কথা দর্শকদেরও পছন্দ হওয়ার কথা। কারণ সিরিজটির প্রতি পর্বেই থাকে নতুন ধরনের রহস্য, হাল নাগাদ প্রযুক্তির খেলা ও অ্যাকশন। আর অবশ্যই বিশেষ একটি স্ট্যান্ট দৃশ্যে টম ক্রুজকে দেখা যাবেই। এই যেমন নতুন ছবি ‘মিশন : ইম্পসিবল— ফলআউট’-এর জন্য স্কাই ডাইভ করেছেন তিনি। এর আগের পর্বে উড়ন্ত বিমান ধরে ঝুলেছিলেন মাটি থেকে কয়েক ফুট উপরে।

৫৫ বছর বয়সী টম ক্রুজ মনে করেন, ইথান হান্ট চরিত্রে তার এখনো অনেককিছু দেখানোর আছে।

আরো জানালেন, সিরিজের ভবিষ্যত নিয়ে এখনই বিস্তারিত জানাতে প্রস্তুত নন।

১৯৯৬ সালে মুক্তি পায় সিরিজের প্রথম সিনেমা ‘মিশন : ইম্পসিবল’। পঞ্চম কিস্তি ‘মিশন : ইম্পসিবল- রোগ নেশন’ মুক্তি পায় ২০১৫ সালে। ১৫ কোটি ডলার বাজেটের সিনেমাটি আয় করে ৬৮ কোটি ডলারেরও বেশি। আর নতুন কিস্তি ‘ফলআউট’ দর্শকদের সামনে আসবে চলতি বছরের ২৭ জুলাই। আগের পর্বের মতো পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ