ফোর্ড ও ফেরারির প্রতিযোগিতায় ডেমন-বেইল

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫

ফোর্ড ও ফেরারির প্রতিযোগিতায় ডেমন-বেইল

পরিবর্তন ডেস্ক ১২:৫৯ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮

print
ফোর্ড ও ফেরারির প্রতিযোগিতায় ডেমন-বেইল

টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স নাম ঠিক না হওয়া একটি সিনেমার মুক্তির ঘোষণা দিয়েছে সম্প্রতি। জেমস ম্যানগোল্ড পরিচালিত ওই সিনেমায় অভিনয় করছেন ম্যাট ডেমন ও ক্রিশ্চিয়ান বেইল।

দ্য র‌্যাপের এক প্রতিবেদনে জানা যায়, সিনেমাটি মুক্তি পাবে ২০১৯ সালের ২৮ জুন। পাশাপাশি আরো কিছু বড় রিলিজের দিনক্ষণ জানানো হয়।

স্পোর্টস কার প্রতিযোগিতার সত্য ঘটনার ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হয়েছে। ১৯৬৬ সালে অনুষ্ঠিত ‘টোয়েন্টি ফোর আওয়ার্স অব লে ম্যানস’ এর মূল বিষয়। ঘটনাচক্রে প্রতিযোগিতা হয় ফোর্ড ও ফেরারি কোম্পানির গাড়ির মধ্যে। এর আগে পরপর চারবার ফেরারি জিতলেও ১৯৬৬ সালে জিতে যায় ফোর্ডের জিটি৪০।

সিনেমার গল্পে জোর দেওয়া হচ্ছে ফোর্ড অটোমোটিভ ডিজাইনার ও রেসিং ড্রাইভার ক্যারল শেলবি ও ব্রিটিশ ড্রাইভার কেন মাইকেল চরিত্র দুটির ওপর। অভিনয় করছেন যথাক্রমে ডেমন ও বেইল।

এদিকে একই বছরের ২৪ মে ফক্স মুক্তি দেবে অ্যাকশন-কমেডি ‘স্টুবার’। এক উবার চালককে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

স্টুডিওটির পক্ষ থেকে জানানো হয়, উইল স্মিথ ও টম হল্যান্ড অভিনীত সিজি অ্যানিমেটেড কমেডি ‘স্পাইস ইন ডিসগাইজ’ ১৯ এপ্রিলের বদলে মুক্তি পাবে ১৩ সেপ্টেম্বর। ‘মার্ডার অন দ্য অরিয়েন্ট এক্সপ্রেস’-এর সিক্যুয়াল ‘ডেথ অন দ্য নাইল’ মুক্তি পাবে ২০ ডিসেম্বর, আগের তারিখ ছিল ৮ নভেম্বর।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ