আসলেই কি অবসরে যাচ্ছেন ক্যামেরন ডিয়াজ?

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫

আসলেই কি অবসরে যাচ্ছেন ক্যামেরন ডিয়াজ?

পরিবর্তন ডেস্ক ১২:৪৫ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৮

আসলেই কি অবসরে যাচ্ছেন ক্যামেরন ডিয়াজ?

ক্যামেরন ডিয়াজকে আর অভিনয়ে দেখা যাবে না— এমন খবর ছড়াতেই মন খারাপ করেছেন ভক্তরা। কিন্তু এবার জানা গেল, জনপ্রিয় এ হলিউড অভিনেত্রী অভিনয় ছাড়ছেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অবসরে যাওয়ার খবরটি দেন ডিয়াজের মুখপাত্র সেলমা ব্লেয়ার। কিন্তু মিড ডে-র এক প্রতিবেদনে জানা যায়, কৌতুক করে এ কথা বলেছিলেন তিনি।

অবশ্য সেলমার কথা বিশ্বাসের যথেষ্ট কারণও রয়েছে। সর্বশেষ ৫ বছরে নতুন কোনো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি ক্যামেরন ডিয়াজ।

পরে টুইটারের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেন সেলমা। তিনি জানান, ক্যামেরন ডিয়াজ কোনো কিছু থেকেই অবসর নিচ্ছেন না। তবে মুখপাত্র হিসেবে তিনি আর কাজ করছেন না— এটাও জানিয়ে রাখলেন।

২০১৪ সালের পর বড়পর্দায় আর দেখা যায়নি ক্যামেরনকে। ওই বছর মুক্তি পায় তার তিন সিনেমা— দ্য আদার ওম্যান, সেক্স টেপ ও অ্যানি।

তার আলোচিত অন্য সিনেমার মধ্যে রয়েছে মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং, দেয়ার’ম সামথিং অ্যাবাউট মেরি, চার্লি’স অ্যাঞ্জেলস, চার্লি’স অ্যাঞ্জেলস : ফোর থ্রটলে, দ্য সুইটেস্ট থিং, ইন হার সুজ, দ্য হলি ডে, হোয়াট হ্যাপেনস ইন ভেগাস, মাই সিস্টার’স কিপার, নাইট অ্যান্ড ডে, জন মারকোভিচ, গ্যাং অফ নিউইয়র্ক, ভেনিলা স্কাই, হোয়াট টু এক্সপেক্ট হোয়েন ইউ আর এক্সপেক্টিং ও দ্য কাউন্সেলর।

ডব্লিউএস