টাইটানিকের জ্যাক বেঁচে আছে! (ট্রেলার)

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

টাইটানিকের জ্যাক বেঁচে আছে! (ট্রেলার)

পরিবর্তন প্রতিবেদক ২:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০১৮

টাইটানিকের জ্যাক বেঁচে আছে! (ট্রেলার)

দুই দশক আগে মুক্তি পাওয়া ‘টাইটানিক’ নিয়ে এখনো নিয়মিত চর্চা হয়। সিনেমাটির গল্প নিয়ে আছে প্রশ্ন, ভক্তদের অভিমান। তেমন একটি হলো— প্রধান চরিত্র জ্যাককে না মারলেও পারতেন পরিচালক জেমস ক্যামেরন।

জ্যাক চরিত্রে অভিনয় করেছেন লিওনার্দো ডিকাপ্রিও। সম্প্রতি এক ট্রেলারে দেখা গেছে জ্যাক মরেনি, এখনো বেঁচে আছে। ঠিক আগের রূপে। সেই কাহিনি দেখা যাবে ‘টাইটানিক টু : জ্যাক ইজ ব্যাক’ সিনেমায়। জেনে নিন এবেলা অবলম্বনে।

ট্রেলারে দেখা যাচ্ছে, একদল অভিযাত্রী পৌঁছচ্ছে সমুদ্রের ওই জায়গাটিতে, যেখানে টাইটানিক ডুবেছিল। সেখানেই পাওয়া যায় জ্যাকের বরফে জমাট বাঁধা দেহ। তাকে উড়িয়ে আনা হয় শহরের পরীক্ষাগারে।

বিজ্ঞানীরা জাগিয়ে তুলেন জ্যাককে। তারপর নতুন পৃথিবীতে জ্যাকের জেগে ওঠা এবং পরিবর্তিত বিশ্বে প্রেম থেকে পলিটিক্স— সব কিছুতেই তার হেরে যাওয়ার গল্প এটি। জ্যাকের ভূমিকায় আছেন সেই লিওনার্দো ডি ক্যাপ্রিও। চরম উত্তেজনাময় সায়েন্স ফিকশন। দেখার পরে মনে হতেই পারে, কবে মুক্তি পাবে এই ছবি।

না। কোনোদিনই মুক্তি পাবে না ‘টাইটানিক টু : জ্যাক ইজ ব্যাক’। কারণ, এমন কোনো ছবি তৈরিই হয়নি। পুরো ট্রেলারটিই বানানো। লিওনার্দোর বেশ কিছু ছবি থেকে তুলে নেওয়া দৃশ্যকে সাজিয়ে তার সঙ্গে এটা সেটা জুড়ে তৈরি হয়েছে এই ট্রেলার।

এটি করা হয়েছে নিছক ট্রেলার তৈরির দেওয়ার খাতিরেই। ঠকানো বা বিভ্রান্তি এর উদ্দেশ্য নয়। ইউটিউব পোস্টের নিচে নির্মাতা খোলাখুলিই জানিয়েছেন সে কথা।

ভিডিও...

ডব্লিউএস