'বিগ ব্যাং থিওরি'তে নিজের ভূমিকায় অভিনয় করবেন বিল গেটস

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

'বিগ ব্যাং থিওরি'তে নিজের ভূমিকায় অভিনয় করবেন বিল গেটস

পরিবর্তন ডেস্ক ৫:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০১৮

'বিগ ব্যাং থিওরি'তে নিজের ভূমিকায় অভিনয় করবেন বিল গেটস

বিল গেটস এমনিতেই 'সুপার নার্ড' বা মারাত্মক রকম প্রযুক্তি নির্ভর ও গ্রন্থকীট হিসেবে পরিচিত। এবার টিভিতে নার্ডদের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল 'বিগ ব্যাং থিওরিতে' অভিনয় করবেন এই উদ্ভাবক।

মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা ও বিলিওনেয়ার গেটস তার নিজের ভূমিকাতেই মার্চ মাসে বিগ ব্যাং থিওরির একটি এপিসোডে হাজির হবেন বলে জানিয়েছে এন্টারটেইনমেন্ট উইকলি।

সিরিয়ালটির অন্যতম প্রধান চরিত্র পেনি যে ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে কাজ করে হঠাৎ সেখানে উপস্থিত হন বিল গেটস। খবরটা জানার পর শেল্ডন, লিওনার্ড, হাওয়ার্ড আর রাজও তার সাথে দেখা করতে চায়। এভাবেই এগিয়ে চলে ওই পর্বের কাহিনী।

আগে বিগ ব্যাং থিওরিতে বিভিন্ন পর্বে অনেকবার ঘুরে ফিরে গেটসের কথা এসছে। একটি পর্বে দেখা যায় উইন্ডোজ ভিস্তার সমালোচনা করায় তিনি শেল্ডনের নাক বরাবর ঘুষি মেরেছেন। কিন্তু, গেটস কখনও সশরীরে উপস্থিত হননি। নতুন পর্বেও শেল্ডনের সাথে গেটসের ঠোকাঠুকি শুরু হওয়ার আশঙ্কা প্রবল।

বিগ ব্যাং থিওরির বিভিন্ন পর্বে প্রযুক্তি জগতের বিভিন্ন বিখ্যাত ব্যাক্তি নানান সময়ে উপস্থিত হয়েছেন। তাদের মধ্যে বিজ্ঞানী স্টিফেন হকিং, অ্যাপলের সহপ্রতিষ্ঠাতা স্টিভ ওয়াজনিক  ও  নিল ডিগ্রাস টাইসনের মত ব্যক্তিরা রয়েছেন।  এবার তাদের দলে যোগ দিলেন বিল গেটস।

বিল গেটসের পর্বটি সম্প্রচারের তারিখ ঘোষণা করা হয়নি, কিন্তু বিগ ব্যাংয়ের নতুন সিজন সম্প্রচার শুরু হচ্ছে মার্চের ১ তারিখ থেকে।

এমআর/এএসটি