রেখার সঙ্গে ছবি না করার প্রতিশ্রুতি জয়াকে দিয়েছিলেন অমিতাভ!

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

রেখার সঙ্গে ছবি না করার প্রতিশ্রুতি জয়াকে দিয়েছিলেন অমিতাভ!

পরিবর্তন ডেস্ক ৪:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

রেখার সঙ্গে ছবি না করার প্রতিশ্রুতি জয়াকে দিয়েছিলেন অমিতাভ!

বলিউড দুনিয়ার যত বিতর্কিত লাভ স্টোরি রয়েছে তাদের মধ্যে প্রায় প্রথমেই রয়েছে অমিতাভ-রেখার প্রেম কাহিনি। অন-স্ক্রিনে একসঙ্গে বারবারই দর্শকের মন জয় করে নিয়েছিলেন এই জুটি। অফ-স্ক্রিনেও তাদের নিয়ে চর্চা কম ছিল না। আজও সেই আলোচনায় এতটুকু ভাঁটা পড়েনি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

বিয়ের পরে জয়া বচ্চনের কাছে অমিতাভ প্রতিশ্রুতি দিয়েছিলেন রেখার সঙ্গে আর কাজ না করার। তিনি তার কথা রেখেছিলেন। তবে ১৯৮০ সালে সিলসিলা ছবিতে তিন তারকাই একসঙ্গে ফ্রেমে ধরা দেন। যে ছবি আজও দর্শককে ভাবিয়ে তোলে। তবে এই সিলসিলাই এই তারকাদের একসঙ্গে করা শেষ ছবি।

অভিনেত্রী সিমি গ্রেওয়ালের জনপ্রিয় একটি টক শো-তে অমিতাভের সাক্ষাৎকার আজও যেন ইশারা করে রেখার সঙ্গে তার সম্পর্কের কথা। তবে দুই তারকা এই বিষয়কে বরাবরই বুদ্ধি দিয়ে এড়িয়ে গিয়েছেন। তবে রেখা এই শো-তেই অমিতাভের প্রসঙ্গে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন।

রেখা-অমিতাভের প্রথম একসঙ্গে করা ছবি দো আনজানে। এবং শেষ ছিল সিলসিলা। তবে অমিতাভ ছাড়াও আর বেশ কিছু তারকার নাম জুড়ে গিয়েছিল রেখার সঙ্গে। রাজ বব্বর, বিনোদ মেহরা, নবীন নিশ্চল, জিতেন্দ্র, যশ কোহলি, কিরণ কুমার, শত্রুঘ্ন সিনহা, সাজিদ খান থেকে সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার প্রমুখ।

জিজাক/