হকিতে এডহক কমিটি দিল এনএসসি

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

হকিতে এডহক কমিটি দিল এনএসসি

পরিবর্তন প্রতিবেদক ৩:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

হকিতে এডহক কমিটি দিল এনএসসি

নির্বাচন না এডহক কমিটি? বেশ কিছু দিন ধরেই হকি পাড়ায় আলোচনার বিষয় ছিল শুধু এই একটিই। সর্বশেষ নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ার পর নির্বাচনের সিডিউল ঘোষণা হলেও তা পিছিয়ে দেওয়া হয় বন্যার কারণে। তবে বেশ কিছুদিন ধরেই গুঞ্জণ ছিল হকিতে এডহক কমিটি দিতে যাচ্ছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। শেষ পর্যন্ত সেটিই সত্যি হলো।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের যুগ্মসচিব মোঃ মাসুদ করিম সাক্ষরিত প্রজ্ঞাপনে মেয়াদ উত্তীর্ণ কমিটিকে বিলুপ্ত করে এডহক কমিটি দেওয়া হয়েছে। প্রজ্ঞাপনে যতোদ্রুত সম্ভব এডহক কমিটিকে ফেডারেশনের নির্বাচন আয়োজনের কথা বলা হয়েছে। কমিটিতে সর্বশেষ নির্বাচিত কমিটির সহ-সভাপতি শফিউল্লাহ আল মুনীর ও যুগ্ন-সম্পাদক তানভীর আদেলের জায়গা হয়নি। জায়গা হয়নি সাবেক তারকা মামুন-উর-রশিদ ও রফিকুল ইসলাম কামালের। নির্বাচিত কমিটিতে দুজনই সদস্য হিসেবে ছিলেন।

হকি ফেডারেশনের এডহক কমিটি :

সভাপতি: এয়ার চীফ মার্শাল আবু এসরার বিপিপি, এনডিসি, এসিএসসি (সরকার কর্তৃক মনোনীত) ।

সহ-সভাপতি: ড. মাহফুজুর রহমান, সাজেদ এ আদেল, রশিদ শিকদার, প্রতাপ শংকর হাজরা, এ কে এম মমিনুল হক সাঈদ।

সাধারণ সম্পাদক: আবদুস সাদেক।

যুগ্ন সম্পাদক: মোঃ মাহবুবুল আহসান রানা, মোঃ বদরুল ইসলাম দিপু।

কোষাধ্যক্ষ: কাজী মনিরুজ্জামান।

সদস্য: ইউসুফ আলী, আহমেদ রিপন, আনোয়ার হোসাইন খান, মোঃ রফিকুল ইসলাম, মোসাদ্দেক হোসাইন চৌধুরী পাপ্পু, মোঃ ইউসুফ, মোঃ তৌফিকুর রহমান রতন, শফিকুল ইসলাম টিটু, সৈয়দ তারিকুল ইসলাম শান্ত, নাজিরুল ইসলাম নাজু, নজরুল ইসলাম, মাহবুব হারুন, আহমেদ আসিফুল হাসান, আলমগীর আলম, মোস্তবা জামান পপি, আবু মোহাম্মদ নুরুর রহমান দুর্বার, খাজা তাহের লতিফ আদেল, তারেক আহমেদ আদেল, টুটুল কুমার নাগ, এম এম দেলোয়ার হোসেন, হারুন আর রশিদ রিংকু।

টিএআর