সুপার ফাইভে মোহামেডান-আবাহনীর শুভ সূচনা

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

সুপার ফাইভে মোহামেডান-আবাহনীর শুভ সূচনা

পরিবর্তন প্রতিবেদক ৮:৩৬ অপরাহ্ণ, জুন ০১, ২০১৮

print
সুপার ফাইভে মোহামেডান-আবাহনীর শুভ সূচনা

প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার ফাইভ পর্ব মাঠে গড়িয়েছে শুক্রবার। এদিন আলাদা ম্যাচে মাঠে নেমেছিল দুই ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও আবাহনী লিমিটেড। শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করা মোহামেডান সুপার ফাইভ পর্বও শুরু করেছে দুর্দান্ত জয় দিয়ে। অ্যাজাক্সকে তারা হারিয়েছে ৫-১ গোলে। অন্যদিকে সোনালী ব্যাংককে ৪-০ গোলে হারায় আবাহনী। লিগ পর্বে দুই ম্যাচ হেরে শিরোপার রেসে অনেকটা পিছিয়ে আছে আকাশি-নীলরা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় মোহামেডানের পক্ষে হ্যাটট্রিক করেন ভারতীয় খেলোয়াড় গুরজিন্দর সিং। এছাড়া অরবিন্দর সিং ও নাসির হোসেন ১টি করে গোল করে। অ্যাজাক্সের পক্ষে ১টি গোল পরিশোধ করেন লক্ষিন্দর সিং।

ম্যাচের ৬ মিনিটে অরবিন্দরের পেনাল্টি কর্নার থেকে করা গোলে এগিয়ে যায় সাদা-কালোরা। তিন মিনিট পর গুরজিন্দর ফিল্ড গোল থেকে ব্যবধান দ্বিগুণ করেন। ২৪ মিনিটে নাসির হোসেন ফিল্ড গোল করলে ৩-০ তে এগিয়ে যায় মোহামেডান। ৩৩ মিনিটে গুরজিন্দর পেনাল্টি কর্নার থেকে নিজের দ্বিতীয় গোল করলে প্রথমার্ধেই ৪-০ তে লিড পায় মোহামেডান। ৪৩ মিনিটে গুরজিন্দর নিজের হ্যাটট্রিক পূরণ করেণ। ৬৫ মিনিটে অ্যাজাক্স একটি গোল পরিশোধ করে।

এদিকে আবাহনীর জয়ে জোড়া গোল করেছেন সোহানুর রহমান সবুজ। ১টি করে গোল করেছেন মোহাম্মদ মহসিন ও তাজউদ্দিন আহমেদ।

১২ ম্যাচের সবকটিতে জিতে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মোহামেডান। অন্যদিকে ১২ খেলায় আবাহনীর অর্জন ৩০ পয়েন্ট। লিগ পর্বে মোহামেডান ও মেরিনার্সের বিপক্ষে হেরেছে ধানমন্ডির দলটি।

টিএআর/এসএম

 
.


আলোচিত সংবাদ