মেরিনার্সকে হারিয়ে এককভাবে শীর্ষে মোহামেডান

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

মেরিনার্সকে হারিয়ে এককভাবে শীর্ষে মোহামেডান

পরিবর্তন প্রতিবেদক ৮:৫৩ অপরাহ্ণ, মে ২৩, ২০১৮

print
মেরিনার্সকে হারিয়ে এককভাবে শীর্ষে মোহামেডান

আবাহনী লিমিডেটের পর এবার আরেক শক্তিশালী দল মেরিনার ইয়াংসকেও হারিয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেড। তাতে প্রিমিয়ার ডিভিশন হকি লিগে এককভাবে শীর্ষে উঠল মোহামেডান। এমনকি শিরোপার জয়ের পথেও সাদা-কালোরা এগিয়ে গেল অনেকটা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়ে দুই দল। প্রথমার্ধের শেষ দিকে লিড নিয়ে নেয় মেরিনার্স। কিন্তু পিছিয়ে পড়েও দারুণভাবে ম্যাচে ফিরে আসে রাসেল মাহমুদ জিমির দল। শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করে মোহামেডান।

তবে মোহামেডানই প্রথম লিড নিতে পারতো। খেলার ৯ মিনিটে মোহামেডানের গুরজিন্দরকে মেরিনার্স গোলরক্ষক অসীম গোপ ফাউল করলে পেনাল্টি স্ট্রোক পায় মোহামেডান। কিন্তু স্ট্রোকটি কাজে লাগাতে পারেননি গুরজিন্দর। দারুণ তৎপরতায় তা ফিরিয়ে দেন অসীম।

৩৪ মিনিটে হাসান জোবায়ের নিলয়ের করা ফিল্ড গোলে প্রথম লিড নেয় মেরিনার্স। বিরতির পর ৪৪ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে সমতায় ফিরে মোহামেডান। এবার গুরজিন্দর আর ভুল করেননি গোল করতে।

ম্যাচের ৬৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে অরবিন্দর সিং গোল করে লিড এনে দেন মোহাডেনকে। চার মিনিটের ব্যবধানে অরবিন্দর ফের গোল করে মোহামেডানের জয় নিশ্চিত করেন।

এই নিয়ে ১০ ম্যাচের সব কটিতে জয় পেল মোহামেডান। ৩০ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে দলটি। সমান খেলায় ৯ জয় ও ১ হারে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মেরিনার্স। এক ম্যাচ কম খেলা আবাহনী ২৪ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

মোট ১২ দলের লিগে বড় তিন দলের মুখোমুখি লড়াই গড়ে দিবে ভাগ্য। মোহামেডান বড় দুই প্রতিপক্ষের বিপক্ষেই জয় তুলে নিয়ে নিজেদের কাজটা এগিয়ে রাখলো।

টিএআর/এমএসআই

 
.


আলোচিত সংবাদ