বুধবার মোহামেডান-মেরিনার্স লড়াই

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

বুধবার মোহামেডান-মেরিনার্স লড়াই

পরিবর্তন প্রতিবেদক ৯:২৯ অপরাহ্ণ, মে ২২, ২০১৮

print
বুধবার মোহামেডান-মেরিনার্স লড়াই

প্রিমিয়ার ডিভিশন হকি লিগের প্রথম হাই-ভোল্টেজ ম্যাচটি নিজেদের করে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডকে। এবার আরেকটি বড় ম্যাচের জন্য অপেক্ষা। যেখানে মোহামেডানের প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াং। বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি মাঠে গড়াবে বিকাল সাড়ে ৪টায়।

মোহামেডান এবং মেরিনার্স দুই দলই নয়টি করে ম্যাচ শেষে জিতেছে সব কটিতে। ২৭ পয়েন্ট করে নিয়ে যৌথ ভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে তারা। তবে মোহামেডান এই নয় ম্যাচের একটিতে আবাহনীকে হারিয়েছে বলে লিগে এগিয়ে থাকছে। অন্যদিকে মেরিনার্সকে আবাহনী পরীক্ষা দিতে হবে সামনে।

মোট ১২ দলের লিগে শক্তিশালী দল মাত্র তিনটিই। মোহামেডান, মেরিনার্স ও আবাহনী। তিনটিই শিরোপা প্রত্যাশী। শুরু থেকে তারা এগিয়েছে প্রবল দাপটে। শেষ দিকে এসে পড়েছে তাদের মুখোমুখি লড়াই। এখানে লিগের ভাগ্য নির্ধারণ হয়ে যেতে পরে ক্লাবগুলোর। আবাহনী বড় ম্যাচে মোহামেডানের কাছে হেরে যেমন পিছিয়ে পড়েছে। এখন মেরিনার্সকেও হারিয়ে দিলে শিরোপার পথে অনেকটা এগিয়ে যাবে মোহামেডান।

কিন্তু মেরিনার্সের শক্তি জানান দিচ্ছে কাজটা মোটেও সহজ হবে না রাসেল মাহমুদ জিমিদের জন্য। জাতীয় দলের দুই তারকার দ্বৈরথও থাকছে এম্যাচে। মেরিনার্স খেলছে মামুনুর রহমান চয়নের নেতৃত্বে। মোহামেডানের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। তাই ম্যাচটা এক অর্থে জিমি-চয়নের লড়াই।

টিএআর/এমএসআই

 
.


আলোচিত সংবাদ