গোল উৎসবে শুরু মেরিনার্সের

ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫

গোল উৎসবে শুরু মেরিনার্সের

পরিবর্তন প্রতিবেদক ১১:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
গোল উৎসবে শুরু মেরিনার্সের

প্রিমিয়ার হকি লিগের বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াং এবার সবচেয়ে শক্তিশালী দল গড়েছে। মৌসুম শুরুর টুর্নামেন্ট ক্লাব কাপে শিরোপায় চোখ তাদের। খাজা রহমতউল্লাহ স্মৃতি ক্লাব কাপ হকিতে বড় জয় দিয়েই মিশন শুরু করেছে দলটি। ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে রীতিমত ৮-০ গোলে বিধ্বস্ত করে ছেড়েছে আরামবাগের দলটি।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সোমবার দিনের দ্বিতীয় ম্যাচটি ছিল ফ্লাড লাইটের আলোয়। ঘরোয়া হকির ইতিহাসে এটিই প্রথম কৃত্রিম আলোতে ম্যাচ। আলোর রোশনাইয়ের ম্যাচে মেরিনার্সের খেলোয়াড়রা গোলের পর গোল করেছেন। সর্বাধিক ২টি গোল করেছেন হাসান যুবায়ের নিলয়। ১টি করে গোল করেছেন মামুনুর রহমান চয়ন, মইনুল ইসলাম কৌশিক, হাসিন আরমান, পুস্কর খীসা মিমো, নাইম উদ্দিন ও রেজাউল করিম বাবু।

এদিন ম্যাচের ৯ মিনিটে ফিল্ড গোল থেকে দলকে এগিয়ে দেন হাসান যুবায়ের নিলয়। ১৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন মামুনুর রহমান চয়ন। তিন মিনিট পরেই ফিল্ড গোল আসে মইনুল ইসলাম কৌশিকের স্ট্রিক থেকে। ২৬ মিনিটে হাসিন আরমান ফিল্ড গোর করলে মেরিনার্স এগিয়ে যায় ৪-০ গোলে।

শেষ দুই কোয়ার্টারে আরো চার গোল করে মেরিনার্স। ৩৬ মিনিটে পুস্কার খীসা মিমো গোল করলে ৫-০ গোলের লিড পায় মেরিনার্স। ৫৫ মিনিটে গোল ফিল্ড গোল করেন নাইম উদ্দিন। ৬৪ মিনিটে রেজাউল করিম বাবু ও ৬৮ মিনিটে হাসান যুবায়ের নিলয় গোল করলে ৮-০ গোলে জয় নিশ্চিত হয় মেরিনার্সের।

দিনের প্রথম ম্যাচে আবাহনী লিমিটেড ৭-১ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে। মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে অ্যাজাক্স খেলবে ভিক্টোরিয়ার বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংকের প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ।

টিএআর/এমএসআই

 
.



আলোচিত সংবাদ