ভালো থেকো-তে প্রেম আছে, কমেডিও: আসিফ ইমরোজ

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

ভালো থেকো-তে প্রেম আছে, কমেডিও: আসিফ ইমরোজ

মাসউদ আহমাদ ১১:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৬, ২০১৮

print
ভালো থেকো-তে প্রেম আছে, কমেডিও: আসিফ ইমরোজ

জাকির হোসেন রাজু পরিচালিত সিনেমা ‘ভালো থেকো’ মুক্তি পাচ্ছে ৯ ফেব্রুয়ারি। এতে তানহা তাসনিয়ার বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। কেমন ছিল কাজের অভিজ্ঞতা জানালেন পরিবর্তন ডটকমকে...

‘ভালো থেকো’ সিনেমায় আপনার কাজের অভিজ্ঞতা নিয়ে বলুন?
কাজের অভিজ্ঞতা তো খুবই ভালো। কারণ মিডিয়ায় কাজের অভিজ্ঞতা অনেকদিনের। আর জাকির হোসেন রাজু স্যারের সঙ্গে আমার সম্পর্কটা ভালো। কাজ করে সুবিধা হয়। কাজটা আমি কীভাবে করব এবং তিনি কী চাইছেন- সেই বোঝাপড়াটা ভালো জমে। আর ক্যামেরাম্যান থেকে শুরু করে আমার কো-আটির্স্ট সবার কাছে অনেক সহযোগিতা পেয়েছি। কাজটা করে আমি খুবই আনন্দিত। দর্শক একটি ভালো সিনেমা দেখতে পাবেন বলে আশা করছি।

আপনার প্রত্যাশা কেমন?
প্রত্যাশা সবসময়ই অনেক ভালো থাকে। রোমান্টিক প্রেমের চলচ্চিত্র নির্মাতা হিসিবে আলাদা পরিচিতি রয়েছে রাজু স্যারের। আমার বিপরীতে এই ছবিতে নায়িকা হিসেবে আছেন তানহা তাসনিয়া। সুন্দর ও পারিবারিক গল্পের সিনেমা। প্রেম যেমন আছে, একশান এবং কমেডিও আছে। গানের দৃশ্যায়ন এবং ছবির কাহিনী মিলিয়ে ভালো একটা মুভি। আশা করছি, দর্শক ছবিটা পছন্দ করবেন। বিনোদন পাবেন এটুকু বলতে পারি।

এতে একটি গান আছে- ‘তোকে নিয়ে ডেটিংয়ে যাব বাইকে চড়ে, পোলাপাইন হবে জেলাস ঢাকা শহরে’...
গানটির শুটিং হয়েছে নেপালে। আমাদের এখানে ঢাকায় তখন গরম চলছে। কিন্তু নেপালে তখন খুব শীত। গানের কথা এবং লোকেশনটা খুব সুন্দর ছিল। বিশেষ করে পরিবেশ ও সানটা ছিল দারুণ। গানের কথাগুলো যেমন সুন্দর এবং তুমুল উল্লাস করার মতো, তেমনি শুটিংও হয়েছে ভালো। দর্শক দেখে খুব মজা পাবেন। গানের কথা ছিল এমন- হিলের ওই টকাস টকাস/লাগে লাগে লাগে ঝাক্কাস/আড় চোখে তুই তাকালে/বুকটা করে ধকাস ধকাস/তোকে দেখে মনের থেকে বাজলো আজব সাউন্ড/তোকে নিয়ে ডেটিংয়ে যাব বাইকে চড়ে, পোলাপাইন হবে জেলাস ঢাকা শহরে। গানটি লিখেছেন জাহিদ হাসান অভি। নৃত্য পরিচালনা করেছেন আরিফ রহমান। তাসনিয়ার সঙ্গে এ গানটিতে দেখা যাবে আমাকে। গানে নাচটা বেশ উপভোগ্য হয়েছে। তানহাও ছড়িয়েছেন তার গ্ল্যামার। আশা করি, গানটি মানুষ খুব পছন্দ করবে। এটার দৃশ্যায়ন হয়েছে নেপালের চমৎকার কিছু লোকেশনে।

আপনি কিছুদিন আগে আসিফের গানের মডেল হয়েছিলেন...
‘আগুন’ শিরোনামের গানটির ভিডিও ধারণ করা হয় এফডিসির বিভিন্ন লোকেশনে। গানটি রিলিজের পর খুব সাড়া ফেলেছে। কারণ ভিন্ন এক রূপে আসিফকে এখানে পাওয়া গেছে। পাশাপাশি ভিডিওতে অন্যরকমভাবে উপস্থাপন করা হয়েছে তাকে। গানটিতে কণ্ঠশিল্পী আসিফ ভাই তো আছেনই, মডেল হিসেবে আমার সঙ্গে কাজ করেছেন আফ্রি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। তার মেকিংয়ের তুলনা হয় না। সে কারণে আমি কাজটি করেছি। আর আসিফ ভাইয়ের গান নিয়ে পাগলামি নাই বা বললাম। অনেক উচ্ছ্বসিত ছিলাম আমি ভিডিওটি নিয়ে। আসিফ ভাই শুটিং সেটে বলেছেন, দুই আসিফের এই কাজটি বেশ আলোচিত হবে। সত্যিই তাই হয়েছিল। গানের আয়োজন ও রেসপন্সটা বেশ ফাটাফাটি হয়েছে।

ভালোবাসা দিবসে জন্য কাজী শুভর গান ‘চকলেটি প্রিয়া’য় আপনি মডেল হয়েছেন...
এটা অন্যরকম একটি কাজ হয়েছে। ভালোবাসা দিবসের আবহ ও ভাবনা মাথায় রেখে কাজটি করা। এই গানের ভিডিওতে অংশ নিয়ে আমি খুবই হ্যাপি। কাজটি করে খুবই ভালো লেগেছে। আশা করছি, মানুষ খুব সুন্দর একটি গান শুনতে পাবে এবং দেখেও আনন্দিত হবে।

মানুষের ভালোবাসা কেমন উপভোগ করেন?
আমি খুবই উপভোগ করি। মানুষের ভালোবাসা পেতে কে না চায় বলেন। আমার খুবই ভালোলাগে। আবার সাথে সাথে ভয়ও কাজ করে। কারণ সবসময়ই চিন্তা হয়- কাজ দিয়েই তো দর্শকের ভালোবাসা পেয়েছি। কিন্তু সেটা ধরে রাখতে পারব কিনা। এ জন্য টেনশন করি। আর চেষ্টা করি যে, প্রতিটি কাজ আরো সুন্দর করতে। মানুষ যেন বলতে না পারে, আপনার এই কাজটি ভালো হয়নি।

এমএ/এমএসআই

 
.


আলোচিত সংবাদ