নিউমোনিয়ায় হাবিপ্রবির শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

নিউমোনিয়ায় হাবিপ্রবির শিক্ষার্থীর মৃত্যু

হাবিপ্রবি প্রতিনিধি ১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

নিউমোনিয়ায় হাবিপ্রবির শিক্ষার্থীর মৃত্যু

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) ভোরে রাজধানীর একটি হাসপাতালে শিক্ষার্থী দারুল খুলাদ দুখুর মৃত্যু হয়।

মৃত শিক্ষার্থীর বাড়ী গাইবান্ধার সুন্দরগঞ্জে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের লেভেল ২,  প্রথম সেমিষ্টারের শিক্ষার্থী ছিলেন।

দুখুর বন্ধু রুবেল জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুরের প্রাইম মেডিকেলে ভর্তি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ১টায় সে মারা যায়। আজ (শনিবার) বিকেল ৩ টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে।

সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যার প্রফেসর আব্দুর রশিদ পলাশ বলেন, আমাদের ছাত্র দারুল খুলাদ দুখু রাতে মারা যায়। আজ বিকেলে তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং আল্লাহ যেন তার পিতামাতাকে সহ্য ধারণ করার তওফিক দান করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ডরমিটরি ২ হলের হল সুপার অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী তার জানাজায় অংশগ্রহণ করার কথা রয়েছে। ওই ছাত্রের সহপাঠিরাও জানাজায় অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এআর/জেডএস

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও