ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই

পরিবর্তন প্রতিবেদক ৪:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই

প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা ঘটনার পর ছোট ভাই আবরার ফায়াজ ঢাকাতে আর পড়তে চাচ্ছেন না। তিনি ঢাকা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার ঢাকা কলেজ থেকে ছাড়পত্র নিয়েছেন ফায়াজ। এখন থেকে কুষ্টিয়া সরকারি কলেজে পড়বেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কলেজ শাখার এক কর্মকর্তা এ তথ্য জানান।

তিনি বলেন, আবরারের ছোট ভাইয়ের ছাড়পত্র হয়ে গেছে। বিশেষ ব্যবস্থায় সে আজকে আবেদন করেছে এবং আজকেই তার ছাড়পত্র মঞ্জুর করা হয়েছে। সে কুষ্টিয়া সরকারি কলেজে পড়বে।

এ বিষয়ে আবরার ফায়াজ জানিয়েছিলেন, ভাইকে হারিয়ে সে একা হয়ে পড়েছে। ভাই তার সব বিষয়ে খেয়াল রাখত। ভাই নেই, তাই সেও ঢাকায় থাকবে না।

আবরারের বাবা বরকত উল্লাহ বলেন, ‘ছাড়পত্র নেয়ার সব কাজ শেষ হয়েছে। ঢাকা কলেজের অধ্যক্ষের সঙ্গে দেখা করে ছাড়পত্র নেয়া হয়। কুষ্টিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগে তাকে ভর্তি করা হবে।’

প্রসঙ্গত, আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি কুষ্টিয়া জেলায়। রোববার (৬ অক্টোবর) দিনগত রাত ৮টার দিকে শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন আবরারকে ডেকে নিয়ে যায়। এরপর রাত দুইটা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে শেরে বাংলা হলের একতলা ও দোতলার মাঝখানের সিঁড়ি থেকে আবরারের মরদেহ উদ্ধার করা হয়।

এইচআর

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও