গাঁজা সেবনকালে জবির ৫ শিক্ষার্থী আটক

ঢাকা, ১২ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

গাঁজা সেবনকালে জবির ৫ শিক্ষার্থী আটক

জবি প্রতিনিধি ১২:১৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০১৯

গাঁজা সেবনকালে জবির ৫ শিক্ষার্থী আটক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৫ শিক্ষার্থীকে গাঁজা সেবনের অভিযোগে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি।

আজ বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটের স্টোর রুম থেকে ২ শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয় এবং পরবর্তী আরও ৩ শিক্ষার্থীকে প্রক্টর অফিসে আনা হয়। আটকের সময় সহকারী প্রক্টর ড. মোহাম্মদ রেজাউল হোসাইন উপস্থিত ছিলেন।

প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, ক্যাম্পাসে নিয়মিত টহলের অংশ হিসেবে দ্বিতীয় গেটের স্টোর রুমে অভিযান চালানো হয়। স্টোর রুমের দরজা বন্ধ দেখে রুমে প্রবেশ করলে ৬ শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন প্রক্টরিয়াল বডির সদস্যরা। এ অবস্থায় ২ শিক্ষার্থীকে আটক করা গেলেও বাকি ৪ শিক্ষার্থী পালিয়ে যায়।

অভিযুক্তরা হলেন, ১২তম ব্যাচ অর্থনীতি বিভাগের মেহেদি, ১২ ব্যাচ দর্শন বিভাগের সৈকত, ১২তম ব্যাচ ইসলামের ইতিহাসের সাব্বির, ১১তম ব্যাচ অর্থনীতি বিভাগের রাশেদ, ১২ ব্যাচ প্রাণীবিদ্যা বিভাগের মেহেদি, ১২তম ব্যাচ ইংরেজি বিভাগের রায়হান।

আটকদের কাছ থেকে পালানো শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ করে তাদের দুপুর আড়াইটার ভিতর প্রক্টর অফিসে উপস্থিত থাকতে বলা হয়। কিন্তু ১১তম ব্যাচ অর্থনীতি বিভাগের রাশেদ ছাড়া সবাই উপস্থিত হয়।

অভিযুক্তদের বিষয়ে জানতে চাইলে জবি প্রক্টর ড.মোস্তফা কামাল পরিবর্তনকে বলেন, অভিযুক্ত একজন ছাড়া সবাই উপস্থিত আছে। অভিযুক্তদের ব্যাপারে আরো কি অভিযোগ আছে তা জানার জন্য পুলিশকে ডেকেছি। সব জেনেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জেটিএ/এআরই

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও