মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে শাবিতে মাদকবিরোধী র‍্যালি

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে শাবিতে মাদকবিরোধী র‍্যালি

শাবি প্রতিনিধি ৪:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৩, ২০১৯

মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে শাবিতে মাদকবিরোধী র‍্যালি

মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে সচেতনতার লক্ষ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

‘কে তোমার আপন, মাদক না আপনজন’ এ স্লোগানে মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এতে অংশগ্রহণকারীরা ‌'মাদককে না বলুন', 'মাদকমুক্ত শাবিপ্রবি গড়বোই', 'নেশামুক্ত সমাজ চাই', 'জীবন বিনাশী ইয়াবাকে না বলুন' প্রভৃতি স্লোগান সংবলিত প্ল্যাকার্ড বহন করেন।

শাহপরান হল প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান খানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, মাদকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে। মাদসেবীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে যাবতীয় দায়-দায়িত্ব বিশ্ববিদ্যালয় প্রশাসন গ্রহণ করবে।

সমাবশে আরো বক্তব্য রাখেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এসএম সাইফুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসসহ আরো অনেকে।

এমএ/এএসটি

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও