গাঁজাসহ শাবি ছাত্রলীগের দুই নেতা আটক

ঢাকা, ৫ আগস্ট, ২০১৯ | 2 0 1

গাঁজাসহ শাবি ছাত্রলীগের দুই নেতা আটক

শাবি প্রতিনিধি ৭:৫৯ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০১৯

গাঁজাসহ শাবি ছাত্রলীগের দুই নেতা আটক

গাঁজাসহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাদ অনিক নামের দুই নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের সাথে থাকা ইফফাত আহমেদ নামের আরেক শিক্ষার্থীকেও আটক করা হয়েছে।

রোববার রাতে সিলেট নগরীর লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদেরকে আটক করা হয় বলে জানান বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে একটি মামলা (মামলা নং-৭) দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে সোমবার দুপুরের দিকে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটক সাজ্জাদ হোসেন বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স  বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও বিভাগ ছাত্রলীগের সভাপতি, ফজলে ইফাদ অনিক পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিভাগ ছাত্রলীগের সভাপতি। এছাড়া ইফফাত আহমেদ সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

তাদের মধ্যে সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাদ অনিক বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী। সাজ্জাদ বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ৪২৫/সি নং কক্ষে এবং ফজলে ইফাদ অনিক একই হলের ৪৪০/ডি নং কক্ষের আবাসিক শিক্ষার্থী।

আটকের সময় তাদের কাছ থেকে প্রায় তিনশো গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে জানান ডিউটি অফিসার এসআই হাসিনা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, বিষয়টি আমি জেনেছি। ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে বেশ দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। অভিযোগ সত্য হলে কারো ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগ বহন করবে না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে পুলিশকে বলেছি।

এমএ/পিএসএস

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও